শাজাহানপুর উপজেলা

বগুড়ার শাজাহানপুর থেকে গৃহবধূর লাশ উদ্ধার, স্বামী পলাতক

বগুড়ার শাজাহানপুরে নিজ বাড়ি থেকে রাশেদা বেগম (৩৫) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। রাশেদা বেগম উপজেলার খোট্টাপাড়া ইউনিয়নের দুরুলিয়া ফকিরপাড়ার মৃত বদিউজ্জামানের পুত্র রডমিস্ত্রি গোলজার রহমানের স্ত্রী।

এঘটনার পর থেকে স্বামী গোলজার রহমান পলাতক রয়েছেন। রবিবার দুপুরে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

স্থানীয়রা জানান, গোলজার রহমান তার বৃদ্ধ মা, এক বোন, স্ত্রী, ছেলে, ছেলের বউ ও এক শিশুকন্যাকে নিয়ে বসবাস করেন। পেশায় তিনি একজন রডমিস্ত্রি। পারিবারিক কলহের জের ধরে স্ত্রীকে গলা টিপে হত্যা করা হয়ে থাকতে পারে। ঘটনার পর থেকেই স্বামী পলাতক।

নিহত রাশেদা বেগমের ভাই মুকুল হোসেন জানান, রবিবার সকালে তার বোনের ননদ মোবাইল ফোনে বলেন তার বোন মারা গেছেন। খবর পেয়ে এসে দেখেন তার বোন মৃত অবস্থায় পড়ে আছেন। গলায় আঘাতের চিহ্ন রয়েছে।

শাজাহানপুর থানার ওসি আজিম উদ্দীন জানান, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট ছাড়া মৃত্যুর কারণ বলা যাবে না। তবে মরদেহের গলায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে এবং যথেষ্ট সন্দেহ রয়েছে। নিহতের স্বামী পলাতক থাকায় তাকে পাওয়া যায়নি।

সম্পর্কিত পোস্ট

Bogura Live
Back to top button
error: Content is protected !!