বগুড়া

শেখ হাসিনার সততা, দেশ প্রেম ও সাহসিকতায় আজ পদ্মা সেতু দৃশ্যমান- এস এম কামাল

শেখ হাসিনার সততা, দেশ প্রেম ও সাহসিকতায় আজ পদ্মা সেতু দৃশ্যমান- বগুড়া জেলা তাঁতী লীগের অভিষেক অনুষ্ঠানে এস এম কামাল হোসেন

আজ বৃহস্পতিবার বিকাল ৩ টায় জেলা পরিষদ অডিটোরিয়ামে বগুড়া জেলা তাঁতী লীগের নবগঠিত কমিটির পরিচিত সভা ও অভিষেক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন। জয়পুরহাট জেলা আওয়ামী লীগের সম্মেলন শেষ করে বগুড়া পৌঁছালে জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান মজনু ও সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপুর অনুরোধে তিনি উক্ত অনুষ্ঠানে উপস্থিত হন। এসময় এস এম কামাল হোসেনের আকস্মিক আগমনের খবরে স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে পড়ে গোটা সভাস্থল।

জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান মজনু জানান,এস এম কামাল হোসেন বগুড়ায় থাকবেন জানলে পূর্বঘোষিত এই কর্মসূচিতে তাকে প্রধান অতিথি করা হতো।এখন যেহেতু তিনি বগুড়ায় আছেন,তাই তাকে অনুরোধ করায় তিনি সরাসরি আমাদের তাঁতী লীগের সভায় উপস্থিত হয়েছেন।জয়পুরহাট থেকে এসে সরাসরি বগুড়ার কর্মসূচিতে অংশ নেওয়ায় কৃতজ্ঞতা জানিয়ে জেলা আওয়ামী লীগের সভাপতি বলেন, জননেত্রী শেখ হাসিনার বিশ্বস্ত কর্মী এস এম কামাল হোসেন,যিনি সবসময় তৃণমূলে সময় দেন,জেলায়-উপজেলায় সফর করে দলকে সুসংগঠিত করেন।

জেলা তাতী লীগের সভাপতি নুরুজ্জামান সোহেলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাশেকুজ্জামান রাজনের সঞ্চালনায় পরিচিত সভায় উপস্থিত ছিলেন
বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান মজনু, সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু,স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও বগুড়া জেলা আওয়ামী লীগের সদস্য আব্দুর রাজ্জাকসহ জেলা আওয়ামী ও এর সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এস এম কামাল হোসেন তার বক্তব্যে বলেন,আজ বাংলাদেশের জন্য এক ঐতিহাসিক দিন।যেদিনে বাংলাদেশ দেশী-বিদেশী সকল ষড়যন্ত্র উপেক্ষা নিজস্ব অর্থায়নে পদ্মা সেতুর স্প্যান বসানোর কাজ শেষ করেছে। এখন শুধু সময়ের অপেক্ষা পদ্মা সেতু দিয়ে যান চলাচলের। খালেদা জিয়ার কথা যে ঠিক হয় না,সেটা আজ আবারো প্রমাণ হলো।আর ৬.১৫ কি.মি পদ্মা সেতু দৃশ্যমান হওয়ার মাধ্যমে শেখ হাসিনার দক্ষতা,আত্নবিশ্বাস ও দূরদর্শিতা আবারো প্রমাণ হয়েছে,তিনি স্বপ্ন দেখেন-স্বপ্ন দ্যাখান ও স্বপ্ন পূরণ করেন। শেখ হাসিনার নেতৃত্বে এভাবেই বাংলাদেশ অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাবে বলে তিনি প্রত্যয় ব্যক্ত করেন।

এসময় তিনি তাঁতী লীগের নেতৃবৃন্দকে জননেত্রী শেখ হাসিনার মুখকে উজ্জ্বল করতে কাজ করার আহবান জানান।

সম্পর্কিত পোস্ট

Back to top button
error: Content is protected !!