বগুড়াস্বাস্থ্য

বগুড়া জেলা পুলিশেকে গুঞ্জন গ্রুপের পক্ষ থেকে ১০ হাজার মাস্ক প্রদান

বগুড়ায় করোনা ভাইরাস সংক্রমণের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় প্রায় প্রতিদিনই বিভিন্ন দিক অবলম্বনে ব্যবস্থা গ্রহন করছে জেলা প্রশাসন। সংক্রমণ ফের বেড়ে যাওয়ায় ইতিমধ্যেই চিন্তিত হয়ে পড়েছে সাধারণ মানুষ।

কিন্তু জীবন ও জীবিকার তাগিদে মানুষ ঘরের বাইরে যাচ্ছে তবে দুর্ভাগ্যের বিষয় এটাই যে অনেকেই মানছেন স্বাস্থ্যবিধি। সাধারণ মানুষের মধ্যে নেই কোন ভীতি, উদ্বেগ ও সচেতনতা। গন-পরিবহন, হাট-বাজার, বিপণী বিতান, বিনোদন স্পট, লঞ্চ ও বাসে কোথাও মানুষ স্বাস্থ্যবিধি মানছে না। নিয়মিত চেকপোস্টের মাধ্যমে জেলা শহরে এবং থানা এলাকায় গুরুত্বপূর্ণ মোড় বা স্থান, হাটবাজার, বাস ও লঞ্চঘাটে এবং জনসমাগমস্থলে মাস্ক বিতরণের মাধ্যমে জনগণকে মাস্ক পরতে উদ্বুদ্ধ করা হচ্ছে।কখনও কখন করা হচ্ছে জেল ও জরিমানা।

সচেতনার সেই দিক থেকে চিন্তা করে জেলার আইন শৃঙ্খলা বাহিনীর পাশে দাঁড়িয়েছে গুঞ্জন গ্রুপ। করােনা সচেতনতার লক্ষ্যে আজ বৃহস্পতিবার ৩রা ডিসেম্বর বগুড়া জেলা পুলিশকে ১০ হাজার সার্জিক্যাল মাস্ক প্রদান করেন গুঞ্জন গ্রুপ।

দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ে গুঞ্জন গ্রুপ স্পোর্টিং ক্লাবের সভাপতি মোঃ জাকির হোসেন উক্ত মাস্ক জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম বারকে হাতে তুলে দেন।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মাে: আব্দুর রশিদ, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মাে: মােতাহার হােসেন। ক্লাবের সদস্যদের মাঝে উপস্থিত ছিলেন মাহবুব অলম জিয়ন, এইচ এম নওশাদ, রেজাউল করিম সাজু প্রাং, হাসান তারেক, রুবেল হােসেন ,সুলতান মাহমুদ সহ আরো অনেকে।

উল্লেখ যে, এর আগে করােনার সূচনা লগ্নে গুঞ্জন গ্রুপ ফুলবাড়ী পুলিশ ফাঁড়ি,শাজাহানপুর থানায় তাপমাত্রা পরিমাপক ইনফ্রারেড থার্মোমিটার প্রদান করেন।

সম্পর্কিত পোস্ট

Back to top button
error: Content is protected !!