আইন ও অপরাধবগুড়া

বগুড়ায় ডিবির অভিযানে মাদক ও ডিভাইসসহ অনলাইনে জুয়া পরিচালনাকারীসহ আটক ৪

বগুড়ায় ডিবির অভিযানে ১.৭৫০ কেজি গাঁজাসহ ০৩ মাদক ব্যবসায়ী ও ডিভাইসসহ অনলাইনে জুয়া পরিচালনাকারী গ্রেফতার।

বৃহস্পতিবার দুপুরে বগুড়া জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মো: আব্দুর রাজ্জাক বিষয়টি নিশ্চিত করেছেন।

জেলা গোয়েন্দা পুলিশ সূত্রে জানা যায় : ২ ডিসেম্বর ২০২০ তারিখ ২০.০০ ঘটিকার সময় বগুড়া সদর থানাধীন বনানী টু মাটিডালি বাইপাস রোডে রবিবাড়ীয়া গ্রামস্থ সিয়াম টেলিকমের সামনে পাকা রাস্তার উপর হইতে ০১ কেজি গাঁজাসহ ২ জন,     ডিবি বগুড়ার অপর একটি টিম একই তারিখ ২১.০০ ঘটিকার সময় বগুড়ার শেরপুর থানাধীন বিরইল গ্রামস্থ জনৈক মোঃ শাজাহানের টং-এর দোকানের সামনে ঢাকা-বগুড়া মহাসড়কের উপর হইতে ৭৫০(সাতশত পঞ্চাশ) গ্রাম গাঁজাসহ ১ জন ও ডিবি বগুড়ার একটি চৌকস টিম ইং  ২২.১৫ ঘটিকার সময় বগুড়া সদর থানাধীন নবাববাড়ি রোডস্থ বিএনপি পার্টি অফিসের দক্ষিণ পার্শ্বের জ্যোতি স্টীল এন্ড ফার্নিচারের সামনে হইতে বাংলাদেশ ব্যাংক কর্তৃক বিভিন্ন সময়ে জারিকৃত অবৈধ ই-ট্রানজকেশনের মাধ্যমে বিভিন্ন অনলাইনে জুয়াপরিচালনাকারীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন : কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী থানার সোনাইকাজী (শিমুলবাড়ী) এলাকার মৃত রুহুল আমিনের ছেলে আশরাফুল ইসলাম (৩৫), বগুড়া সদরের রবিবাড়ীয়া এলাকার আ: হামিদের ছেলে জনি মিয়া (৩০), শেরপুর থানার বিরইল পশ্চিমপাড়ার মৃত আজাহার সরকারের ছেলে আলম ওরফে শাহ আলম (৪০), সদরের জয়পুরপাড়ার মৃত খালেকুজ্জামানের ছেলে হাসিবুজ্জামান ওরফে জ্যোতি(২৯)। 

বগুড়া জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মো: আব্দুর রাজ্জাক জানান : মাদকসহ  গ্রেফতারকৃত আসামীগণের বিরুদ্ধে বগুড়া সদর ও শেরপুর থানায় নিয়মিত মামলা রুজু অন্তে আসামীগণকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

তিনি জুয়াপরিচালনাকারী সম্পর্কে জানান: অবৈধভাবে নিষিদ্ধ ওয়েবসাইট ব্যবহার করে নিজে অনলাইনে জুয়া খেলে এবং বিভিন্ন জনকে জুয়া খেলায় প্রলুব্ধ করাসহ অনলাইনে উক্ত ডিভাইসের মাধ্যমে জুয়া খেলার ব্যবস্থা করে সেখান থেকে অধিক লভ্যাংশ নিয়ে বাংলাদেশ সরকার এবং বাংলাদেশ ব্যাংক কর্তৃক বিভিন্ন সময়ে জারিকৃত অবৈধ ই-ট্রানজেকশন ঘটায়। আসামীর ব্যবহৃত ডিভাইস ০২টিতে bet365(https//www.365-288.com) ওয়েবসাইটটি লগ ইন অবস্থায় পাওয়া যায় এবং একটি ডিভাইসে bet365(https//www.365-288.com) ওয়েবসাইটের user name: sarthar- এ লগ ইন অবস্থায় একাউন্টে ৫,২০৮.০৩ ইউএস ডলার, বাংলাদেশি টাকায় যাহার পরিমান প্রায় ৪,৬৮,৭২২(চার লক্ষ আটষট্টি হাজার সাতশত বাইশ টাকা)দৃশ্যমান আছে। উক্ত ডলার অনলাইনের মাধ্যমে ক্রয়- বিক্রয় করা যায়। তার বিরুদ্ধে ডিজিটাল আইনে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করে ৫ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে।

বগুড়া জেলার সুযোগ্য পুলিশ সুপার মোঃ আলী আশরাফ ভূঞা বিপিএম বার এর সার্বিক দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন) আলী হায়দার চৌধুরীর তত্ত্বাবধানে মাদক ও জুয়া বিরোধী অভিযান অব্যাহত আছে।

সম্পর্কিত পোস্ট

Back to top button
error: Content is protected !!