বগুড়া

স্টুডেন্ট ব্লাড অর্গানাইজেশনের ফ্রি মাস্ক বিতরণ কর্মসূচী

স্টুডেন্ট ব্লাড অর্গানাইজেশন,বগুড়া কতৃর্ক আয়োজিত করোনা ভাইরাস (কোভিড-১৯) প্রার্দুভাব ঠেকাতে সাতমাথায় ফ্রি মাস্ক বিতরণ কর্মসূচি করা হয় পরে তা আরো চারটি পয়েন্ট এ মাস্ক বিতরণ করা হয়।

কর্মসূচীটি উদ্বোধন করেন পরিমল প্রসাদ রাজ, সাধারণ সম্পাদক রাজা বাজার ব্যবসায়িক সমিতি ও উপদেষ্টা স্টুডেন্ট ব্লাড অর্গানাইজেশন।

উক্ত কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃহুমায়ন কবির, অফিসার ইনচার্জ (ওসি)বগুড়া সদর। বিশেষ অতিথি হিসেবে ছিলেন- হুমায়ন কবির ইমরান, উপদেষ্টা স্টুডেন্ট ব্লাড অর্গানাইজেশন। সৈয়দ সোহেল আহমদ লিটন, সভাপতি বন্ধন ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশন, নর্থ বেঙ্গল ইন্জিনিয়ারিং এ্যাসোসিয়েশন বগুড়া। আমন্ত্রিত অতিথিঃ আব্দুল্লাহ আল নোমান সাব্বির, প্রতিষ্টাতা সভাপতি স্টুডেন্ট ব্লাড অর্গানাইজেশন। জাফর ইকবাল, প্রতিষ্টাতা সাধারণ সম্পাদক স্টুডেন্ট ব্লাড অর্গানাইজেশন কর্মসূচি এর সভাপতিত্বে ছিলেন খালিদ হাসান, মুখপাত্র স্টুডেন্ট ব্লাড অর্গানাইজেশন। কর্মসূচি পরিচালনা করেন- মোঃ মনিরুজ্জামান মনির, সহ সাধারন সম্পাদক, স্টুডেন্ট ব্লাড অর্গানাইজেশন। মোঃতহমিদুর রহমান তানিন,দপ্তর সম্পাদক , স্টুডেন্ট ব্লাড অর্গানাইজেশন। মোঃকাশেম, ধর্ম বিষয়ক সম্পাদক,স্টুডেন্ট ব্লাড অর্গানাইজেশন। এছাড়াও এবং উপস্থিত ছিলেন স্টুডেন্ট ব্লাড অর্গানাইজেশন এর সহ-সভাপতিঃশ্রাবণ, সাংগঠনিক সম্পাদকঃনিয়ামুল হাসান বাধন , প্রচার সম্পাদকঃমুরাদ ,মহিলা বিষয়ক সম্পাদিকাঃ প্রিয়তী কার্যনির্বাহী সদস্য এবং উপজেলা প্রতিনিধি দের মাঝে সিফাত,মুন্না,সিয়াম,সুম্মা, আরাফাত,সাখাওয়াত,তানভীর,এনামুল,রবিউল,রাব্বি,সৈকত,সুবাত , লিমন,আল-আমিন,ইমরান,তুহিন ,হাসান,শিশির,সজল,সাদ,ইয়ামিন,মেহেদী ,মিকাইল বারী ,মহিউদ্দীন ও অন্যান্য সদস্যবৃন্দ।

সম্পর্কিত পোস্ট

Back to top button