বগুড়াবগুড়া সদর উপজেলা

বগুড়া সাতমাথায় সেচ্ছাসেবীর উদ্যোগে মাস্ক বিতরণ এবং সচেতনতামূলক ক্যাম্পেইন

করোনা ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে এবং দ্বিতীয় ধাপ মোকাবেলায় বগুড়ায় শনিবার দুপুরে শহরের সাতমাথাসহ শহরের বিভিন্ন পয়েন্টে সেচ্ছাসেবী সংগঠন পল্লী যুব উন্নয়ন পরিষদের উদ্যোগে সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ এবং সচেতনতামূলক ক্যাম্পেইন পরিচালনা করা হয়েছে।


দিনব্যাপী এই কর্মসূচীর উদ্বোধন এবং সার্বিক ব্যবস্থাপনা করেন সংগঠনটির উপদেষ্টা রাজাবাজার আড়ৎদার ও ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক পরিমল প্রসাদ রাজ। এসময় তিনি মাস্ক বিতরণের পাশাপাশি সাধারণ মানুষকে মাস্কের সুষ্ঠু ব্যবহার সম্পর্কে সচেতন করেন এবং করোনাকালীন এই সময়ে ভ্রাম্যমান আদালতের জরিমানার ভয়ে নয় নিজ অবস্থান থেকে নিজের এবং নিজের পরিবারের সুরক্ষার কথা চিন্তা করে মাস্কের যথাযথ ব্যবহারসহ কঠোরভাবে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান।

পল্লী যুব উন্নয়ন পরিষদের সভাপতি শিহাবুল আশিক এবং সাধারণ সম্পাদক সানোয়ার শিহাবের সার্বিক ব্যবস্থাপনায় ক্যাম্পেইনে এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি ইমরান, সাংগঠনিক সম্পাদক রাকিবুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক সায়েম নিশাতসহ রাহল, আসিফ, হাসান মাহমুদ, আলিফ সরকার, রাফিয়া মিলিশা, শর্মী, তানীন, সৌরভ, স্বর্ণা প্রমুখ।

সম্পর্কিত পোস্ট

Back to top button