খেলাধুলা

বঙ্গবন্ধু টি-২০ কাপে মাশরাফী বাদে আছে সব স্টার

স্বস্তি ফিরেছে ক্রিকেটারদের মাঝে। মাঠের অনুশীলনে দেখা মিলেছে তারকাদের সবার। নেই শুধু পঞ্চপান্ডবের একজন মাশরাফী বিন মোর্ত্তজার। ফেরা হবে কি মাঠে? কোথায় আছেন, কেমন আছেন সাবেক টাইগার কাপ্তান?

যদিও বিপিএল নয় তবুও আছে ফ্রাঞ্জাইজির আমেজ। করোনা ভয়কে পাশ কাটিয়ে খেলোয়াড়েরা ফিরেছেন। প্রাণ ফিরে পেয়েছে হোম অব ক্রিকেট। একাডেমি মাঠ যেন ক্রিকেটারদের মিলন মেলা। স্টারদের কে নেই! সাকিব, তামিম, মুশফিক, মাহমুদউল্লাহ থেকে শুরু করে জাতীয় দলের বাইরে থাকারাও। হোক না ভিন্ন ভিন্ন দল তাতে কি, অনুশীলনের পাশাপাশি সবার সঙ্গে সবার কুশল বিনিময়।

টাইগার ক্রিকেটের পঞ্চপান্ডবের চারজনই আছেন। করছেন অনুশীলন, নামবেন মাঠের লড়াইয়ে। বাকি একজনের খবর কি! বঙ্গবন্ধু কাপে খেলা হবে তার? আদৌ ফিরবেন কি ২২ গজে? মাঠে ফিরতে উন্মুখ হয়ে আছেন ঠিকই, তবে বাধা ইনজুরি। রিহ্যাবেই আছেন মাশরাফী। প্রতিনিয়ত সাবেক টাইগার ক্যাপ্টেনের তদারকি করছে বিসিবির মেডিক্যাল টিম।

সুখবর হলো ফিটনেস ট্রেইনিং শুরু করেছেন ম্যাশ। টি-টোয়েন্টি কাপের শেষ দিকে খেলার কথা থাকলেও সেটা আর হচ্ছে না। ফুল রিদমে অনুশীলন করার মতো ফিট হতে সময় লাগবে আরো কিছু দিন।

তারপরও থেমে নেই নড়াইল এক্সপ্রেস। লাখো ভক্তের মতো মনের কোণে জমে আছে ছোট্ট আশা, দ্রুতই আবার নামবেন হোম অব ক্রিকেটে। চেষ্টাটা করে যাচ্ছেন প্রতিনিয়তই। মাশরাফী যে যোদ্ধা। শেষ এই যুদ্ধটায়ও জেতার অপেক্ষায় বাংলাদেশ ক্রিকেট দলের সর্বকালের সেরা অধিনায়ক।

সম্পর্কিত পোস্ট

Back to top button