জাতীয়নাগরিক সেবা

বগুড়ায় ৯৯৯ জরুরী সেবার জন্য জেলা পুলিশের ৩টি গাড়ী উদ্বোধন

বগুড়ায় জাতীয় জরুরী সেবা ৯৯৯ এর জন্য তিনটি বিশেষ গাড়ি উদ্ভোধন করেন রাজশাহী রেঞ্জের ডি আই জি মোঃ আব্দুল বাতেন বিপিএম পিপিএম। আজ দুপুরে বগুড়া জেলা পুলিশ সুপারের কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে ফিতা কেটে ৯৯৯ সেবার জন্য এসব গাড়ি উদ্ভোধন করা হয়।

বিজ্ঞাপন

উক্ত উদ্ভোধনী অনুষ্ঠানকালে ডি আই জি আব্দুল বাতেন বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় এর প্রত্যক্ষ তত্ত্বাবধানে ২০১৭ সালের ১২ ডিসেম্বর চালু হওয়া ট্রিপল নাইনের বিপুল জনপ্রিয়তার কারণে জেলা পুলিশ সীমিত যানবাহন নিয়ে যখন হিমশিম খাচ্ছিল তখন পুলিশ সুপার বগুড়া রেঞ্জ ডিআইজি স্যারের নির্দেশনায় নিজস্ব উদ্যোগে গাড়ি তিনটি সংগ্রহ করেছেন। এ গাড়িগুলো জেলার বিভিন্ন এলাকায় ট্রিপল নাইন থেকে আসা কলগুলোকে সেবা প্রদান করবে। উল্লেখ্য ৯৯৯ জন্য আলাদা গাড়ি বগুড়া জেলাতেই প্রথম চালু করা হলো। জনবান্ধব পুলিশিং নিশ্চিত করার জন্য সম্মানিত আইজিপি স্যারের নির্দেশনার আলোকে এ পদক্ষেপ নেয়া হয়েছে।জরুরি সেবা ৯৯৯ এ যখন ফোন যখন আসে তখন অত্যন্ত দ্রুততার সাথে ভুক্তভোগীর কাছে পৌছানোটা আমাদের জন্য চ্যালেঞ্জিং! যার অন্যতম কারণ পরিবহন। এই তিনটি গাড়ি সংযোজনের ফলে আমরা যেকোন সময় দ্রুততার সাথে সেবা প্রত্যশীর কাছে পৌছে যাব।

এসময় উপস্থিত ছিলেন বগুড়া জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা, অতিরিক্ত পুলিশ সুপার আলী হায়দার চৌধুরী, আব্দুর রশিদ, মোতাহার চৌধুরী, গাজিউর রহমান, সনাতন চক্রবর্তী, ফয়সাল আহম্মেদ, সদর থানার অফিসার ইনচার্জ হুমায়ন কবীর, জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক সহ পুলিশ কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্য খবর

Back to top button
ভাষা নির্বাচন