করোনা আপডেটবগুড়াস্বাস্থ্য

বগুড়ায় করোনা সচেতনতায় জেলা প্রশাসনের ক্যাম্পেইন ও মাস্ক বিতরণ

২৪ নভেম্বর মঙ্গলবার বেলা ১১টার দিকে জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে ওই কর্মসূচি পালন করা হয়। মাস্ক বিতরণের পূর্বে কোভিড-১৯ সংক্রমণের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সবার করণীয় কি এই বিষয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) উজ্জ্বল কুমার ঘোষ, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট সালাহ্উদ্দিন আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আব্দুর রশিদ, বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু, বগুড়া পৌরসভার মেয়র  এ্যাড একেএম মাহবুবর রহমান, সরকারি মোহাম্মদ আলী হাসপাতালের তত্ত্বাবধায়ক এ টি এম নুরুজ্জামান এবং বগুড়া সদর উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সামির হোসেন মিশু।

সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নাছিম রেজার সঞ্চালনায় বক্তারা করোনার দ্বিতীয় ঢেউ মোকাবিলায় আরও কঠোর অবস্থানে যাওয়া এবং শারীরিক দূরত্ব বজায় ও সবাই যেন মাস্ক ব্যবহার করে, তা নিশ্চিত করতে সমাজের সর্বস্তরের মানুষদের এগিয়ে আসার আহবান জানান। আলোচনা সভা শেষে জেলা প্রশাসনের উদ্যোগে জন সাধারণের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

এসময় বক্তারা বলেন, করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সবাইকে আরো বেশি সতর্ক হবে। মাস্ক ছাড়া বাড়ির বাইরে যেমন বের হওয়া যাবে না, তেমনি করোনা প্রতিরোধে প্রচলিত স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। পরে শহরে একটি শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রা থেকে করোনা সচেতনায় লিফলেট এবং মাস্ক বিতরণ করেন কর্মকর্তারা।

সম্পর্কিত পোস্ট

Back to top button