বগুড়া সদর উপজেলা

বগুড়ায় ২০০ পিস ইয়াবাসহ ১৭ মামলার আসামী গ্রেফতার

বগুড়া সদর ফাঁড়ীর বিশেষ অভিযানে ২০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ১৭ মামলার আসামীকে গ্রেফতার করা হয়েছে।

২৪ শে নভেম্বর ২০২০ তারিখ রাতে বগুড়া সদর থানার, সদর পুলিশ ফাড়িঁর বিশেষ অভিযানে ২০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ ১৭ মামলার আসামীকে গ্রেফতার এবং থানায় মামলা দায়ের করা হয়।

জানা যায় : বগুড়া সদর পুলিশ ফাড়িঁর ভারপ্রাপ্ত ইনচার্জ এস আই (নিঃ) মোঃ খোরশেদ আলম রবির নেতৃত্বে এএসআই (নিঃ) মোঃ আলমাস আলী, এএসআই (নিঃ) মোঃ নজরুল ইসলাম, এটিএসআই মোঃ আরিফুল ইসলাম, এটিএসআই মোঃ শফিকুল ইসলামসহ ফাড়িঁ এলাকায় মাদক বিরোধী বিশেষ অভিযানে গোপন সংবাদের ভিত্তিতে বগুড়া সদর থানাধীন সেউজগাড়ী রেলওয়ে সরকারী কোয়ার্টার এর বসত ঘরের মধ্যে রাত ১২.৩০ ঘটিকার সময় ২০০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ মৃত গোলাম মোস্তফার ছেলে মো : তাহের ইসলাম তারু (৪০) কে গ্রেফতার করা হয়।

বগুড়া সদর পুলিশ ফাড়িঁর ভারপ্রাপ্ত ইনচার্জ এস আই (নিঃ) মোঃ খোরশেদ আলম রবি জানান: গ্রেফতারকৃত আসামী তারুর বিরুদ্ধে মোট ১৩ টা ইয়াবা, ২ টা ফেন্সিডিল ও একটা মাদক সেবন এবং একটা পর্নোগ্রাফি আইনের মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন আছে। তারু দীর্ঘদিন ধরে মাদকদ্রব্য ব্যবসা করে আসছে। সে পুলিশের চোখে ধুলা দিয়ে এ ব্যবসা করতেছিলো।

তিনি আরো বলেন, আপনি যে কেউ হন না কে, আপনি যে দলের নেতাই হন না কেন, অপরাধ করবেন তো সদর পুলিশ ফাড়িঁর হাত থেকে আপনার নিস্তার নাই। হয় মাদক ছাড়ুন না হয় বগুড়া ছাড়ুন।

সম্পর্কিত পোস্ট

Back to top button