বগুড়া সদর উপজেলা

বগুড়া ডিবির অভিযানে মাদকদ্রব্য এবং সাজাপ্রাপ্ত পলাতক আসামীসহ আটক ৫

বগুড়া জেলা গোয়েন্দা পুলিশ মাদকবিরোধী অভিযানে আড়াই কেজি গাঁজা ও ১০০ পিচ ইয়াবা এবং ১০ মাদক মামলায় সাজা প্রাপ্ত পলাতক আসামীসহ আটক ৫, ০১টি অটোরিকশা আটক করেছে।

বগুড়া জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক বিষয়টি নিশ্চিত করে জানান,

বগুড়া জেলা পুলিশ সুপার মোঃ আলী আশরাফ ভূঞা বিপিএম বার মহোদয়ের সার্বিক দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন) আলী হায়দার চৌধুরীর তত্ত্বাবধানে ডিবি, বগুড়ার ইনচার্জ মোঃ আব্দুর রাজ্জাকের নেতৃত্বে টিম ডিবি বগুড়ার মাদকবিরোধী অভিযানে ২.৫(দুই কেজি পাঁচশত গ্রাম) কেজি গাঁজা ও ১০০(একশত) পিচ ইয়াবাসহ ০৫ আসামী গ্রেফতার ও ০১টি অটোরিকশা আটক করা হয়েছে।

ডিবি বগুড়ার একটি টিম ইং-২২/১১/২০২০ তারিখ রাত্রি ২১.৩৫ ঘটিকার সময় বগুড়া জেলার গাবতলী থানাধীন সুখানপুকুরস্থ চামুড়পাড়া দুর্গামন্দিরের সামনে হইতে ০১(এক) কেজি গাঁজাসহ আসামী ১. মোঃ মিশা আহম্মেদ(২২), পিতা-মোঃ হেলাল মণ্ডল, সাং-কেশবের পাড়া, থানা-গাবতলী, জেলাকে, একই তারিখ রাত্রি ১৯.৩০ ঘটিকার সময় বগুড়া সদর থানাধীন ছোট কুমিড়া পশ্চিমপাড়া হইতে ৭৫০(সাতশত পঞ্চাশ) গ্রাম গাঁজা ও ১০০(একশত) পিচ ইয়াবা ট্যাবলেটসহ আসামী ১. মোঃ শয়ন শেখ(৩০), পিতা-মোঃ আইজুল শেখ(ঢুলি বাদক), রানী নগর থানা নওগাঁ এর ডাকাতী মামলার পলাতক আসামী ২. মোছাঃ চাম্পা বেগম(২৮), পিতা-মোঃ বুলবুল, স্বামী-মোঃ শয়ন শেখ, উভয় সাং-ছোট কুমিড়া পশ্চিমপাড়া,থানা-বগুড়া সদর, জেলা-বগুড়াদ্বয়কে এবং একই তারিখ ২১.৩০ ঘটিকার সময় বগুড়া সদর থানাধীন ভবেরবাজার এলাকার মেহেরা ফিলিং স্টেশনের সামনে হইতে ৭৫০(সাতশত পঞ্চাশ) গ্রাম গাঁজা ও ০১(এক)টি অটোরিকশাসহ আসামী ১.মোঃ তোতা মিয়া(৪৮), পিতা-মৃত আবু বক্কর, সাং-পারতেখুর উত্তরপাড়া, থানা-শাজাহানপুর এর বিরুদ্ধ ৩ টি মাদক মামলায় ০৫ বছর সাজা সহ ১০ মাদকসমামলার পলাতক আসামী ও ২.মোঃ ফারুক হোসেন(২২), পিতা-মোঃ আব্দুল মান্নান, সাং-চকসূত্রাপুর পশ্চিমপাড়া, থানা-বগুড়া সদর, জেলাদ্বয়কে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামীগণের বিরুদ্ধে বগুড়ার গাবতলী মডেল ও সদর থানায় নিয়মিত মামলা রুজু অন্তে আসামীগণকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

সম্পর্কিত পোস্ট

Back to top button