কাহালু উপজেলা

কাহালুতে ক্ষুদ্র-প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

বগুড়ার কাহালুতে ২০২০-২১ অর্থ বছরে প্রণোদনা ও পুনর্বাসন কর্মসূচীর আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করা হয়।

সোমবার (২৩ নভেম্বর) সকালে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে অফিসের আয়োজনে কাহালু উপজেলা পরিষদ চত্ত্বরে ২০২০-২১ অর্থ বছরে রবি মৌসুমী কৃষি পুনর্বাসন কর্মসূূচীর আওতায় কৃষি প্রণোদনা ও পুনর্বাসন এর কাহালু পৌরসভা সহ উপজেলার ৯টি ইউনিয়নের ৩ হাজার ৩’শ ৪০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ কর্মসূচীর উদ্বোধন করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাছুদুর রহমানের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানের উদ্বোধন করেন কাহালু উপজেলা পরিষদের চেয়ারম্যান আল হাসিবুল হাসান কবিরাজ সুরুজ। এছাড়াও উপস্থিত ছিলেন কাহালু উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রওশন আরা, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ আখেরুর রহমান, উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার ধীমান ভূষন উপ-সহকারি কৃষি অফিসার তপন কুমার রায়, উপ-সহকারি উদ্ভিদ সংরন অফিসার মাসুদ রানা, সহ অন্যান্য উপ-সহকারি কৃষি অফিসারবৃন্দ ও কৃষকবৃন্দ।

উক্ত অনুষ্ঠানে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বেরো ধান, গম, ভুট্টা, সরিষা, সূর্যমূখী, পিয়াজ, মসুর ডাল, টমেটো ও মরিচের বীজ এবং ডিএপি ও এমওপি সার বিতরণ করা হয়।

সম্পর্কিত পোস্ট

Back to top button