অন্যান্য

“আল্লাহর জন্যই বিয়ে করেছি”, আলেমকে বিয়ে করে পোস্টে সানা

শনিবারই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে অভিনেত্রী তথা বিগ বস খ্যাত সানা খানের বিয়ের ছবি। গুজরাটের আলেম মৌলানা মুফতি আনাস সাইদকে বিয়ে করেছেন সানা। বিয়ের আসর থেকে বহু ছবি বাইরে রয়েছে এবং তা নিয়ে জল্পনা চলছে নেটিজেনদের মধ্যে। অবশেষে সানা নিজেও বিয়ের একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করলেন।

অক্টোবর মাসেই সানা ঘোষণা করেছিলেন, অভিনয় ও গ্ল্যামার জগত ছেড়ে তিনি এবার ধর্মের কাজে পুরোপুরি নিজেকে উৎসর্গ করবেন। আর তার দিন কয়েকের মধ্যেই বিয়ে করলেন অভিনেত্রী। বিয়ের ছবি পোস্ট করে ক্যাপশনে লিখলেন, “আল্লাহর জন্যই পরস্পরকে ভালোবেসেছি। আল্লাহর জন্যই পরস্পরকে বিয়ে করেছি। প্রার্থনা করি যাতে এই দুনিয়ায় আল্লাহ আমাদের একসঙ্গে রাখেন। জন্নতেও যেন আমাদের একসঙ্গে রাখেন এই কামনা করি।”

এই পোস্ট করার পরেই সানার অনুরাগীরা তাদের নতুন জীবনের শুভেচ্ছা জানিয়েছেন। পোস্টে সানাকে একটি লাল রংয়ের লেহেঙ্গা দেখা যাচ্ছে। মৌলানা মুফতি পড়েছেন সাদা রঙের স্যুট। শনিবার ভাইরাল হওয়া বিয়ের আসর এর ছবিতে সানাকে দেখা গিয়েছিল সাদা রঙের গাউনে। সঙ্গে ছিল সাদা রঙের হিজাব। নবদম্পতিকে একসঙ্গে কেক কাটতেও দেখা যায় সেদিন।

অক্টোবরে সানা পোস্ট করেছিলেন, “এই পৃথিবীতে জন্ম নিয়ে মৃত্যু পরবর্তী জীবনের উন্নতির জন্য কাজ করা দরকার। সৃষ্টিকর্তার নির্দেশ মতো যদি একজন ভৃত্য তাঁর জীবন যাপন করেন তাহলেই ভালো। সবসময়ে অর্থ ও খ্যাতির পিছনে ছুটলেই সেটা হয় না। বরং পাপের রাস্তা ছেড়ে সৃষ্টিকর্তার দেখানো পথেই হাঁটা উচিত।”

তিনি আরো লিখেছিলেন, “তাই আজ ঘোষণা করছি যে, আজ থেকে বিনোদন জগত থেকে চিরকালের মতো বিদায় নিলাম। আজ থেকে মানবিকতার জন্য কাজ করব এবং সৃষ্টিকর্তার নির্দেশ মেনে চলব। প্রত্যেক ভাইবোনকে আল্লাহর কাছে আমার জন্য প্রার্থনা করতে বলছি যাতে আমায় এই কাজে তিনি অনুমতি দেন এবং গ্রহণ করেন। আমার সমস্ত ভাইবোনদের অনুরোধ করব, তাঁরা যেন আমার সঙ্গে বিনোদন জগত নিয়ে আরও কোনও আলোচনা না করেন। ধন্যবাদ।”

সম্পর্কিত পোস্ট

Back to top button