সারাদেশ

মৃত নারী লাশের সাথে বিকৃত আচরণ, গ্রেফতার যুবক

মর্গে মৃত নারীদের লাশের সঙ্গে বিকৃত আচরণ করায় রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ মর্গে সহায়তাকারী মুন্না ভগত (২০) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ-সিআইডি।

সিআইডির পরিদর্শক জেহাদ হোসেন বাদী হয়ে রাজধানীর শেরেবাংলা নগর থানায় বৃহস্পতিবার রাতে একটি মামলা দায়ের করেছেন।

ঘটনার সত্যতা স্বীকার করে শেরেবাংলা নগর থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, মুন্না ভগত সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ মর্গের চাকরিজীবী ছিলেন না। তিনি বহিরাগত হিসেবে মর্গে দায়িত্ব পালনকারীদের সহায়তা করতেন।

তার বাড়ি রাজবাড়ীর গোয়ালন্দ এলাকায়। বেশ কিছু দিন ধরে মর্গ থেকে মৃত নারীদের সঙ্গে বিকৃত আচরণ করার অভিযোগ আসে। বিষয়টি নিয়ে সিআইডি তদন্তে নামে।

তিনি আরো বলেন, সিআইডি তদন্ত করতে গিয়ে দেখে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ মর্গের ডোম জতন কুমার লালের সহযোগী হিসেবে মুন্না ভগত কাজ করতেন। মুন্না মর্গের পাশেই একটি কক্ষে ঘুমাতেন। জতন মুন্নার সম্পর্কে মামা হয়। সেই হিসাবে মামা-ভাগ্নে একত্রে মর্গে কাজ করে।

সম্প্রতি এক মৃত নারীর পরিবারের পক্ষ থেকে পুলিশের কাছে অভিযোগ করা হয়। ওই অভিযোগের সূত্র ধরে সিআইডি তদন্ত করে মুন্না ভগতকে বৃহস্পতিবার সন্ধ্যায় আটক করে শেরেবাংলা নগর থানা পুলিশে কাছে হস্তান্তর করে। পরে সিআইডি তার বিরুদ্ধে একটি মামলা দায়ের করে। ওই মামলায় মুন্না ভগতকে গ্রেফতার দেখানো হয়েছে।

এই বিভাগের অন্য খবর

Back to top button