সারাদেশ

ধর্ষণ মামলায় আদালত চত্বরে ধর্ষকের সাথে ধর্ষিতার বিয়ে

নাটোরে একটি ধর্ষণ মামলায় আদালত চত্বরে ধর্ষকের সাথে ধর্ষিতার বিয়ে সম্পন্ন হয়েছে। বিয়ে সম্পন্ন হওয়ার পরই ধর্ষকের জামিন মঞ্জুর করেছে জেলা ও দায়রা জজ আদালত।

গত ১৮ অক্টোবর রাতে নাটোর জেলার গুরুদাসপুর উপজেলার চাপিলা ইউনিয়নের রওশনপুর উত্তরপাড়া গ্রামের আব্দুস সালামের ছেলে মানিক হোসেন একই এলাকার সম্পা খাতুন নামের এক নারীর ঘরে প্রবেশ করে ধর্ষণ করে। এরপর ১৯ অক্টোবর ধর্ষিতা নারী বাদী হয়ে গুরুদাসপুর থানায় মামলা দায়ের করেন। ওই দিনই পুলিশ ধর্ষক মানিক হোসেনকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করে।

আজ বৃহস্পতিবার মামলার শুনানীর দিনে আসামী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট মঞ্জুরুল ইসলাম ধর্ষক মানিক হোসেনের জামিন আবেদনের পাশাপাশি উভয় পরিবার বিয়ে দেয়ার জন্য সম্মতি প্রকাশ করেছে বলে বিষয়টি আদালতকে অবহিত করে।

পরে নাটোর জেলা ও দায়রা জজ আদালতের বিচারক আব্দুর রহমান সরদার ধর্ষিতার সাথে ধর্ষকের বিয়ে সম্পন্ন হওয়ার পর ধর্ষক মানিক হোসেনের জামিন মঞ্জুর করেন। এনিয়ে আদালত পাড়ায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। তবে এটি একটি যুগান্তকারী সিদ্ধান্ত বলে অভিমত ব্যক্ত করেছেন আসামী পক্ষের আইনজীবী। এ সময় আদালতে বাদি এবং আসামী পক্ষের আত্মীয়স্বজনরা উপস্থিত ছিলেন।

সম্পর্কিত পোস্ট

Back to top button
error: Content is protected !!