খেলাধুলা

সাকিবের জন্য বিসিবির নিরাপত্তার ব্যবস্থা

নিষেধাজ্ঞা মুক্ত হয়ে দেশে ফিরেছেন সাকিব আল হাসান। বঙ্গবন্ধু টি-২০ টুর্নামেন্ট দিয়ে ফিরছেন ক্রিকেটে। মাঠে ফিরতে যুক্তরাষ্ট্র থেকে অবশ্য দেশে এসেই একের পর এক বিতর্ক সৃষ্টি করেছেন দেশসেরা ক্রিকেটার।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) তাই সাকিবের জন্য বাড়তি নিরাপত্তার ব্যবস্থা করেছে। নিয়োগ দিয়েছে একজন সশস্ত্র নিরাপত্তা রক্ষী। বুধবার ওই নিরাপত্তা রক্ষীর পাহারায় মিরপুরে শেরেবাংলা স্টেডিয়ামে অনুশীলন করতে আসেন জেমকন খুলনার সাকিব।

বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) নিজামউদ্দিন চৌধুরী বিষটি নিশ্চিত করে সমকালকে বলেছেন, ‘সাকিবের বিষয়টি অবশ্যই উদ্বেগজনক। এগুলো কখনই কাঙ্ক্ষিত হতে পারে না। আমরা বিষয়টি জানার পরে তাৎক্ষনিক ব্যবস্থা নিয়েছি। আসা-যাওয়ার পথে তার জন্য নিরাপত্তার ব্যবস্থা করেছি। তবে এটা তেমন কিছু নয়। একটা বাড়তি সর্তকতা। আর তার জন্য কোন গ্যানম্যান দেওয়া হয়নি। বিষয়চি অন্যভাবে দেখানো হচ্ছে।’

গত ১৫ নভেম্বর মহসিন তালুকদার নামের এক ব্যক্তি সামাজিক যোগাযোগ মাধ্যমে লাইভে এসে দা উচিয়ে সাকিবকে হত্যার হুমকি দেন। তিনি সাকিবের পূজার অনুষ্ঠানে যাওয়াকে স্বাভাবিকভাবে নিতে পারেননি।

পরদিন সাকিব ইউটিউবে একটি ভিডিও প্রকাশ করেন। পূজার অনুষ্ঠানে যাওয়া নিয়ে কিছু বিভ্রান্তি ছড়ানোয় সেগুলো পরিষ্কার করেন তিনি। কোন ভুল করে থাকলে, ভক্তদের কাছে ক্ষমা চান। অমন ঘটনা পুনরাবৃত্তি না করার চেষ্টা করবেন বলে জানান। এরপরে নিরাপত্তাবাহিনী অবশ্য সাকিবের হুমকিদাতাকে আটক করেছে।

সম্পর্কিত পোস্ট

Back to top button
error: Content is protected !!