বিনোদন

নতুন লুকে হাজির শাহরুখ খান

প্রতীক্ষার অবসান ঘটিয়ে অবশেষে কি যশরাজ ফিল্মসের ‘পাঠান’ ছবি দিয়েই পর্দায় ফিরতে চলেছেন শাহরুখ? বুধবার যশরাজ স্টুডিওর অফিসে কিং খানকে দেখা যাওয়ায় শুরু হয়েছে জল্পনা।

এর আগে সংবাদমাধ্যমে প্রকাশিত খবরে জানা গিয়েছিল, নভেম্বরের ১৮ থেকেই সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় অ্যাকশন থ্রিলারের শ্যুট শুরু করবেন শাহরুখ। যদিও ছবির নির্মাতা বা কিং খান, কেউই এবিষয়ে কিছু অফিসিয়ালি জানাননি। বুধবার মুম্বাইয়ের আন্ধেরিতে যশরাজ স্টুডিওর অফিসে শাহরুখকে দেখা গেল নতুন লুকে। নজর কাড়ল লম্বা চুল। মাথায় একধারে বাঁধা ছোট্ট বেনী। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে শাহরুখের এই ছবি। প্রশ্ন উঠছে, তবে কি এটাই কিং খানের নতুন লুক?

২০১৮-র ২১ ডিসেম্বর মুক্তি পয়েছিল শাহরুখ খানের ‘জিরো’। ছবিটি বক্স অফিসে চূড়ন্ত ব্যর্থ। তারপর সিনেমার দুনিয়া থেকে লম্বা বিরতি নেন কিং খান। টানা ২ বছর তাকে আর কোনও ছবিতে দেখা যায় নি। তাই ‘বাদশা’ পর্দায় ফেরার অপেক্ষায় রয়েছেন তার অনুরাগীরা। এর আগে প্রকাশিত খবরে জানা গিয়েছিল, যশরাজ ফিল্মসের ছবিতে শাহরুখের বিপরীতে দেখা যাবে দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহামকে। এদিকে আবার, রাজকুমার হিরানির পরবর্তী ছবিতেও শাহরুখকে দেখা যাবে বলে গুঞ্জন শোনা যাচ্ছিল।

সম্পর্কিত পোস্ট

Back to top button
error: Content is protected !!