সারিয়াকান্দি উপজেলা

বগুড়ায় সাড়ে ৩’শ পরিবারকে খাদ্যসামগ্রী দিলেন সমাজসেবক ইয়াসির

বগুড়ার সারিয়াকান্দি উপজেলার নারচী ইউনিয়নে গত রবিবার সকালে করোনায় ক্ষতিগ্রস্থ সাড়ে ৩’শ পরিবারের প্রায় ১ হাজার ৭’শ ৫০ জন সদস্যের মাঝে নিজস্ব উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন বগুড়া-১ আসনে অনুষ্ঠিত সর্বশেষ উপ-নিবার্চনে অংশ নেওয়া সতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী ইএস গ্রুপের চেয়ারম্যান সমাজসেবক মো: ইয়াসির রহমতুল্লাহ্ ইন্তাজ।
কোয়ালিটি ফিডস্ লি. এর সহযোগিতায় খাদ্যসামগ্রীস্বরুপ প্রত্যেককে প্রদান করা হয়েছে ১০ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, সয়াবিন তেল, সাবান এবং স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী। বিতরণ অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন ইয়াসিরের পিতা বীর মুক্তিযোদ্ধা অবসরপ্রাপ্ত সহকারী পুলিশ সুপার মো: ইন্তেজার রহমান (পিপিএম) সহ উক্ত এলাকার স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উল্লেখ্য, করোনাকালীন সময়ে সমাজসেবক ইয়াসির এর নিজস্ব উদ্যোগে এখন পর্যন্ত বগুড়ায় দেড় হাজার পরিবারে প্রায় ৮ হাজার সদস্যের মাঝে ১৫ কেজি করে ত্রাণ সামগ্রী এবং হতদরিদ্র পরিবারের মাঝে পর্যায়ক্রমে নগদ অর্থ প্রায় ১০ লক্ষ টাকা বিতরণ করা হয়েছে।

করোনাকালীন সময়ে পরিচালিত বিভিন্ন মানবিক উদ্যোগ প্রসঙ্গে সমাজসেবক ইয়াসির জানান, দেশের এই ক্রান্তিকালে সাধারণ মানুষের পাশে থাকাটা মানবিক দায়িত্ব যা সামর্থ্যবান সকলেরই পালন করা উচিত। সেই সাথে করোনার ২য় ঢেউ মোকাবেলার লক্ষ্যে সকলকে সচেতন হওয়ার আহ্বান জানিয়ে আজীবন মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রাখার প্রতিশ্রুতিও দেন এই সমাজসেবক।

সম্পর্কিত পোস্ট

Back to top button
error: Content is protected !!