শেরপুর উপজেলা

শেরপুরে সিএনজি ধরতে এসে তোপেরমুখে হাইওয়ে পুলিশ ॥ রাস্তা অবরোধ

নাজমুল হুদা নয়ন, শেরপুর ( বগুড়া) প্রতিনিধিঃ ঢাকা-বগুড়া মহাসড়করের মহিপুর এলাকায় থ্রি-হুইল (সিএনজি) ধরার সময় তোপের মুখে পরে জীবন রক্ষার্থে সিএনজি রেখেই পালালেন শেরপুর হাইওয়ে পুলিম ক্যাম্পের কনস্টেবল রেজওয়ান। এ সময় বিক্ষিপ্ত জনগণ মহাসড়ক অবরোধ করে এবং থ্রি-হুইল মহাসড়কে চলাচলের দাবি করে। প্রায় ৪৫ মিনিট মহাসড়ক অবোরোধ থাকায় ৩ কিলোমিটার রাস্তায় যানজটের সৃষ্টি হয়।

আজ ১৩ নভেম্বর শুক্রবার সকাল সাড়ে ১১টায় শেরপুর উপজেলার গাড়িদহ ইউনিয়নের মহিপুর বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

জানাযায়, ঢাকা-বগুড়া মহাসড়কে থ্রি-হুইল চলাচল বন্ধের জন্য কঠোর অবস্থান নেয় শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্প। মহাসড়কে থ্রি-হুইল (সিএনজি) চলাচলের সময় শেরুয়া বটতলা এলাকা থেকে একটি অটো ভ্যান আটক করে গাড়িদহ হাইওয়ে পুলিশ ক্যাম্পে নিয়ে যাচ্ছিল। মহিপুর এলাকায় পৌছালে বগুড়া থেকে শেরপুর গামী একটি সিএনজি মহিপুর সামিট স্কুলের সামনে হাইওয়ে পুলিশকে দেখে ভিতরের রাস্তায় যায়। এ সময় কনস্টেবল সিএনজিটি ধরতে গিয়ে পথচারী বেলাল হোসেনকে ধাক্কা দেয়। সিএনজিকে ধরতে কনস্টেবল রেজওয়ান এগিয়ে গেলে এলাকার লোকজন পুলিশের উপর ক্ষিপ্ত হয়ে পুলিশকে লক্ষ্য করে ইট পাটকেল নিক্ষেপ করে। হাইওয়ে পুলিশ রেজওয়ানের হেলমেটে ইট লেগে হেলমেট ভেঙ্গে যায়। এবং জনগনের তোপের মুখে পড়ে জীবন রক্ষার্থে সিএনজি রেখে সেখান থেকে সে পালিয়ে যায়। মহিপুর এলাকার যুবক হাসান মাহমুদ ও রেজাউলসহ স্থানীয়রা দাবি করেন, হাইওয়ে পুলিশ রেজওয়ানের মোটরসাইকেলের সঙ্গেই ধাক্কা লেগে পথচারী বেলাল আহত হয়। সেখানে তাকে সাহায্য না করে সিএনজি ধরতে যায়। তাই বিক্ষিপ্ত জনগন তার দিকে ইট পাটকেল নিক্ষেপ করে রাস্তা অবরোধ করে।

হাইওয়ে পুলিশ রেজওয়ান জানান, আমি সিএনজি ধরতে যায়নি আমাকে দেখে পালানোর সময় পথচারীকে ধাক্কা দেয় আমি সেখানে দেখতে গেলে বিক্ষপ্ত জনগন আমার উপর ইট পাটকেল নিক্ষেপ করে। জীবন রক্ষার্থে পালিয়ে আসি। এ ঘটনায় শেরপুর থানা পুলিশ, ট্রাফিক ফাঁড়ি, ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

এ বিষয়ে হাইওয়ে পুলিশ ক্যাম্পের এসআই আশরাফুল ইসলাম জানান, দতন্ত করে ব্যবস্থা গ্রহন করা হবে। আসলে পথচারীকে কে ধাক্কা দিয়েছে আর কি হয়েছে।

এ ব্যাপারে শেরপুর থানা অফিসার ইনচার্জ শহিদুল ইসলাম বলেন, আমরা রাস্তা অবরোধেরে কথা শুনে দ্রুত ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনি। বর্তমানে পরিস্থিতি ও যান চলাচল স্বাভাবিক আছে।

এই বিভাগের অন্য খবর

Back to top button