বগুড়া সদর উপজেলা

করোনাকালীন সময়ে ক্রীড়াঙ্গণে শিক্ষার্থীদের অংশগ্রহণ অত্যন্ত কার্যকরী- ম্যাজিষ্ট্রেট তাসনিমুজ্জামান

বগুড়া জেলা প্রশাসক কার্যালয়ের শিক্ষা ও কল্যাণ শাখার সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো: তাসনিমুজ্জামান বলেছেন, করোনাকালীন সময়ে ক্রীড়াঙ্গণে শিক্ষার্থীদের বিচরণ এবং বিভিন্ন খেলাধুলার মাধ্যমে তাদের রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি পাচ্ছে যা এই সময়ের প্রেক্ষিতে অত্যন্ত কার্যকরী।

দীর্ঘসময় বিদ্যালয় বন্ধ এবং কোভিড পরিস্থিতিতে গৃহবন্দী হয়ে থাকার কারণে অনেকে মানসিকভাবে দূর্বল এবং অবসাদ অনুভব করে যা খেলাধুলার মাধ্যমে অনেকাংশেই দূর হচ্ছে। বৃহস্পতিবার বিকেলে জেলা প্রশাসনের তত্বাবধানে পরিচালিত কালেক্টরেট পাবলিক স্কুল এন্ড কলেজে করোনাকালীন সময়ে স্বাস্থ্যবিধি মেনে আয়োজিত বিদ্যালয়ের আন্ত:ব্যাচ ফুটবল টুনার্মেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপোরোক্ত কথাগুলি বলেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক আল মামুন সরদারের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এসময় আরো উপস্থিত ছিলেন বগুড়া শহর কমিউনিটি পুলিশিং ফোরামের সাধারণ সম্পাদক এ্যাডোনিস বাবু তালুকদার, সদস্য আব্দুর রহমান, যুব সংগঠক ও দৈনিক চাঁদনী বাজারের স্টাফ রিপোর্টার সঞ্জু রায়, গণমাধ্যমকর্মী হায়দার মিঠু, বিদ্যালয়ের মাধ্যমিক শাখার ইনচার্জ শাহজাহান আলী সরদার, টুনার্মেন্ট পরিচালনা কমিটির আহ্বায়ক জয়নুল আবেদীনসহ বিদ্যালয়ের শিক্ষকমন্ডলী।

৮টি দল নিয়ে শুরু হওয়া টুনার্মেন্টের ফাইনাল খেলায় বিদ্যালয়ের ১০ম শ্রেণীর শিক্ষার্থীরা ১-০ গোলে ৯ম শ্রেণীর শিক্ষার্থীদের পরাজিত করে। বিজয়ী ও রানার্স আপ দলের মাঝে ট্রফি ও মেডেল বিতরণ মাধ্যমে টুনার্মেন্টের সমাপ্তি করেন প্রধান অতিথি ম্যাজিষ্ট্রেট তাসনিমুজ্জামান।

সম্পর্কিত পোস্ট

Back to top button