বগুড়া সদর উপজেলা

বগুড়ায় লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনালের উদ্যোগে রক্তদান কর্মসূচি ও টিউবওয়েল বিতরণ

১৫ অক্টোবর বৃহস্পতিবার “কলোনী বাজার এলাকায় লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল এর উদ্দ্যেগে ” হেল্প ব্লাড ডোনেশন গ্রুপ, বগুড়া এর সহোযোগিতা ও তত্ত্বাবধানে ফ্রি ব্লাড গ্রুপিং ও স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি র আয়োজন করা হয়।

কার্যক্রমের উদ্ভোদনে কলোনী বাজারের সভাপতি, নাহিদ ইসলাম, লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল, বগুড়া জেলা পরিচালক, উম্মে ফাতিমা লিসা, হেল্প ব্লাড ডোনেশনের ভারপ্রাপ্ত সভাপতি, শিহাবুর রহমান শিহাব, সাধারণ সম্পাদক, সানমুন রহমান, জোবাযের রিওন, নিবির দাস দীপ্ত, আরাফাত, সাব্বির, কাব্য, রাহিম,রিয়াদ, রউফ, শাফিয়া বন্যা, আঁচল, জারিন তাসনিম, সহ সকল সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন।

উক্ত কর্মসূচিতে লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল এর পক্ষ থেকে চকফরিদ ইয়াতিম খানায় একটি টিউবওয়েল, গরীব অসহায়দের মাঝে টিস্যু, সাবান, ও মাস্ক বিতরন করা হয়।

দিনব্যাপী এই কার্যক্রমে ২০০ শতাধিক মানুষের রক্তের গ্রুপ নির্ণয় স্বেচ্ছায় ৬ জন রক্তদাতার রক্ত সংগ্রহ করে রোগীর নিকট হস্তান্তর করা হয়।

লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল এর জেলা পরিচালক জানান করোনা কালীন সময়ে শুরু হওয়া এই কার্যক্রম গুলোকে চলমান রেখে সাধারন মানুষের সুরক্ষা নিশ্চিত ও সচেতন করতেই এই উদ্দ্যেগ নেওয়া হয়, হেল্প ব্লাড ডোনেশনের সাধারন সম্পাদক তার বক্তব্যে বলেন সাধারন মানুষের রক্তের প্রয়োজনীয় যোগান ও রক্তদানে উৎসাহিত করতেই এই ক্যাম্পেইন পরিচালনা করা হয়।

সম্পর্কিত পোস্ট

Back to top button