গাবতলী উপজেলা

বগুড়ার গাবতলীতে আপন খালু হয়ে ভাগ্নিকে ধর্ষণ; থানায় মামলা

বগুড়ার গাবতলীতে আপন খালু হয়ে ধর্ষণ করেছে দশম শ্রেণিতে অধ্যয়রত এক ভাগ্নিকে। এ ঘটনায় মডেল থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে।

গত ৬ অক্টোবর দুপুরে উপজেলার দূর্গাহাটা ইউনিয়নের গড়েরবাড়ী গ্রামে এই ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, গাবতলী দূর্গাহাটা ইউনিয়নের ঠাকুরবেরপাড়া গ্রামের তছলিম প্রামানিকের ছেলে মুনজু প্রামানিক গত ১২বছর আগে একই ইউনিয়নের গড়েরবাড়ী গ্রামের মৃত দলু আকন্দের মেয়ে ডলি বেগমকে পারিবারিক প্রস্তাবে বিয়ে করে। মৃত দলু আকন্দের কোন পুত্র সন্তান না থাকায় বিয়ের পর থেকেই মুনজু প্রামানিক তার শশুর বাড়ীতেই বসবাস করতে থাকে। সংসার জীবনে মুনজু দুই সন্তানের জনক হন। এরপরেও মুনজু প্রামানিকের লুলুপ দৃষ্টি পড়ে যায় ওই বাড়ীতে থাকা জেষ্ঠ শালিকার মেয়ে ১৫বছরের কিশােরী স্থানীয় দূর্গাহাটা বালিকা বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী সুমাইয়া আকতারের (ছদ্মনাম) উপর। এরই এক পর্যায়ে গত ৬ অক্টোবর দুপুরে সুমাইয়া আকতারের মা বাড়ীর পার্শে গরুর গােবর শুকাতে গেলে বাড়ীতে কেউ না থাকার সুযােগে মুনজু প্রামানিক ভাত খাবার কথা বলে ঘরে ঢুকে ভাগ্নি সুমাইয়াকে জোরপূর্বক ধর্ষণ করে।

এ ঘটনায় ভূক্তভােগীর মা বেওলা বেগম বাদী হয়ে ৮অক্টোবর বৃহস্পতিবার থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন।

গাবতলী মডেল থানার অফিসার ইনচার্জ মােঃ নুরুজ্জামান জানান, এ সংক্রান্ত একটি লিখিত অভিযােগ আমরা হাতে পেয়েছি। ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য ৯অক্টোবর বগুড়ায় প্রেরণ করা হবে। অভিযুক্ত মুনজু প্রামানিককে গ্রেফতারের জন্য বিভিন্ন জায়গায় অভিযান চালানাে হচ্ছে।

এই বিভাগের অন্য খবর

Back to top button