টিএমএসএস (এনজিও)

টিএমএসএস’র নির্বাহী পরিচালক ড. হোসনে আরা বেগমের মা’র ইন্তেকাল

টিএমএসএস এর প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক অধ্যাপিকা ড. হোসনে আরা বেগমের মা জোবেদা বেগম গত মঙ্গলবার ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।পরম করুনাময় মহান আল্লাহ রব্বুল আলামিন তাঁকে জান্নাতুল ফেরদাউস নসীব করুন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ১০৫ বছর। করোনায় আক্রান্ত হয়ে টিএমএসএস মেডিকেল কলেজ ও রফাতুল্লাহ কমিউনিটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত রাত সোয়া ১১টায় তার মৃত্যু হয়।

উল্লেখ্য তিনি প্রায় ১০ বৎসর যাবত বার্ধক্যজনিত বহু রোগে ভূগছিলেন। তিনি রত্নগর্ভা মা পদকসহ বহু পুরস্কারে ভূষিত হয়েছেন। মৃত্যুকালে তিনি এক পুত্র আলহাজ্ব মাও: আব্দুর রহমান পীর সাহেব, কন্যা অধ্যাপিকা ড. হোসনে আরা বেগম, জামাতা আলহাজ্ব প্রফেসর আনসার আলী তালুকদার, তদ্বীয় পুত্র তালুকদার মোঃ আলী হায়দার সহ অনেক গুণগ্রাহী রেখে গেছেন।

সারা জীবনকাল তিনি অত্যন্ত মিষ্টভাষী, পরসেবাকারী ব্যক্তিত্ব ছিলেন। মরহুমার নামাজে জানাযা আজ বুধবার টিএমএসএস রিলিজিয়াস কমপ্লেক্স মাঠে বেলা সাড়ে ১১টায় অনুষ্ঠিত হয়।

জানাযায় বগুড়া সদর উপজেলা চেয়ারম্যান আবু সুফিয়ান শফিক, রাজনৈতিক ব্যক্তি বর্গ, বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, সাংবাদিক ও বিভিন্ন সংগঠনের প্রতিনিধি, এলাকাবাসী ও টিএমএসএস পরিবারবর্গ উপস্থিত ছিলেন।

আগামী ১৬ই অক্টোবর রোজ শুক্রবার মরহুমার কূলখানি টিএমএসএস রিলিজিয়াস চত্বরে অনুষ্ঠিত হবে।।

সম্পর্কিত পোস্ট

Back to top button