বিনোদন

বগুড়ার ছেলে আপেলের “পাখি” শিরোনামের গান ইউটিউবে

“পাখি” শিরোনামে মৌলিক গান নিয়ে আসলেন চ্যানেল আই সেরাকন্ঠ তারকা ম্যাক আপেল। নিজস্ব কথা ও সুরে গানটির সংগীত পরিচালনা করেছেন নাফিউল ইসলাম।

সরকারি আজিজুল হক কলেজ থেকে অর্থনীতিতে স্নাতকোত্তর করা মেধাবী ছাত্র আপেল। বর্তমানে তিনি একজন মেধাবী সঙ্গীত শিল্পী হিসেবে খ্যাতি অর্জন করেছেন। বিভিন্ন যন্ত্র বাজাতে পারদর্শী আপেল নিজের ব্যান্ড দল পাগলা ডট কমে মেইন ভোকালের সাথে বেইজ গীটার বাজান। গানের শুরুটা ফোক গান দিয়ে হলেও তিনি বর্তমানে সবধরণের গানেই পারদর্শী।

তিনি বলেন, গানটি লিখতে আমাকে সহযোগিতা করেছেন ড. মীর তাইফ আল মামুন স্যার। গানটির ভিডিও ধারন করা হয়েছে সারিয়াকান্দি যমুনা নদীতে, যেখানেই আমার জন্ম ও বেড়ে ওঠা। অনেক আবেগ আর ভালবাসা মিশে আছে এই নদীর সাথে। এই মাসে আমার আরও একটি মৌলিক গান প্রকাশিত হবে। সবগুলো গান আমার নিজের অফিসিয়াল ইউটিউব চ্যানেল ( Mak Apal ) এ পাওয়া যাবে।’

গান পাগল তরুণ প্রতিভাধারি ছোট থেকেই শিল্পচর্চার এ মাধ্যমটিতে নিজেকে নিযুক্ত করেন যার স্বাক্ষর হিসেবে আমরা পরবর্তীতে তাকে একজন সঙ্গীত শিল্পী হিসেবে দেখতে পাই। আপেল ২০১৭ সালে চ্যানেল আই সেরা কন্ঠে ফাইনালিস্ট ছিলেন।

ম্যাক আপেল শুধু ব্যান্ড দলেই কাজ করেননি তিনি দীর্ঘদিন বগুড়া থিয়েটার ও কলেজ থিয়েটারেরর সাথেও কাজ করেছেন।
তরুণ এ সঙ্গীত শিল্পী আরো বলেন, ‘ভাল শিল্পী হওয়ার আগে ভাল মানুষ হতে হবে। ভাল মানুষ না হলে শিল্প আপনাকে কখনই গ্রহন করবেনা। সেই সাথে করোনা কালিন সময়ে সবাইবকে সাবধান আর সচেতন থাকার আহবান জানান তিনি।

তিনি একাধিক দেশে আন্তর্জাতিক অনুষ্ঠানে গান পরিবেশন করে দারুণ সুনাম অর্জন করেছেন। বর্তমানে নিজের স্টুডিও এবং অনলাইন চ্যানেলে নিজের কাজ নিয়ে ব্যস্ত আছেন। অসাধারণ মনোমুগ্ধকর গানটি পাওয়া যাবে ম্যাক আপেলের নিজস্ব ইউটিউব চ্যানেল ‘ম্যাক আপেল’- এ।

এই বিভাগের অন্য খবর

Back to top button