কলেজবগুড়া সদর উপজেলাস্কুল

বগুড়ায় ছাত্রীদের হয়রানির অভিযোগে ২ শিক্ষক বরখাস্ত

বগুড়ার বিয়াম মডেল স্কুল ও কলেজে ছাত্রীদের বিভিন্ন ধরনের হয়রানির অভিযোগে অভিযুক্ত দুইজন প্রভাষককে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে। অভিযুক্ত দুই প্রভাষকরা হলেন বাংলা বিভাগের আল মাহমুদ ও ইংরেজি বিভাগের আব্দুল মোত্তালিব।

শুক্রবার রাতে জেলা প্রশাসকের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়েছে।

এ প্রেস বিজ্ঞপ্তিতে জেলা প্রশাসক মো. জিয়াউল হক জানান, ওই দুই শিক্ষকের অভিযোগের বিষয়ে ৩ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

তদন্ত কমিটি প্রধান হলেন জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মাসুম আলী বেগ, অপর দুই সদস্য হলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আজিজুর রহমান ও বিয়াম স্কুল ও কলেজের অধ্যক্ষ মুস্তাফিজুর রহমান।

বগুড়া বিয়াম মডেল স্কুল এন্ড কলেজের বাংলা বিভাগের প্রভাষক আব্দুল্লাহ আল মাহমুদের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ করে সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাস দেন এক সাবেক ছাত্রী। ওই পোস্টে ঘটনা ধামাচাপা দেবার অনুরোধ করার অডিও রেকর্ড সংযুক্ত করেন ওই ছাত্রী। আবার আরেক ইংরেজি বিভাগের শিক্ষক আব্দুল মোত্তালিবের কুকর্মও বেরিয়ে আসে একই ভাবে।

পোস্ট দেবার মুহুর্তেই এ ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়। পরে ওই শিক্ষক নানাভাবে ছাত্রী ও তার পরিবারকে হুমকি ধামকি দিচ্ছেন বলে জানা গেছে।

এই বিভাগের অন্য খবর

Back to top button