দুপচাঁচিয়া উপজেলাশেরপুর উপজেলা

বগুড়ায় ২৮০ পিচ ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

বগুড়া জেলা গোয়েন্দা শাখা শেরপুর ও দুপচাঁচিয়া থানা এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে ২৮০(দুইশত আশি) পিচ ইয়াবাসহ ০৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

শনিবার দুপুরে বগুড়া জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মো: আছলাম আলী পিপিএম বিষয়টি নিশ্চিত করেছেন।

গোয়েন্দা পুলিশ সূত্রে জানা যায়: ১৪ আগস্ট শুক্রবার রাত্রি ১১.২০ ঘটিকার সময় বগুড়া শেরপুর থানাধীন ছোনকা বাজার হইতে ১৮০ (একশত আশি) পিচ ইয়াবাসহ ২ জন ও অন্যদিকে অপর একটি টিম ইং-১৫ আগস্ট শনিবার সকাল ০৯.২০ ঘটিকার সময় বগুড়ার দুপচাঁচিয়া থানাধীন তালোড়া বাজার হইতে ১০০ (একশত) পিচ ইয়াবাসহ ২ জনকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলেন: মোঃ মাহমুদুল সরকার ওরফে বাপ্পি(৩৪), পিতা-মোঃ আলহাজ্ব শামছুল আলম, সাং-মহিমাগঞ্জ মাদ্রাসা মোড়, থানা-গোবিন্দগঞ্জ, জেলা-গাইবান্ধা ও মোছাঃ মাহমুদ আফরোজ সীমা(৩৮), স্বামী-মোঃ হাসিবুর রহমান বাবু, সাং-হাছানপুর, থানা-দাউদকান্দি, জেলা-কুমিল্লা, মোঃ দুলাল মণ্ডল(৩২), পিতা-মোঃ চান মিয়া মণ্ডল, সাং-স্বর্গপুর ডাক্তার পাড়া, থানা-দুপচাঁচিয়া ও ২. মোঃ সাদিকুল ইসলাম(৩৫), পিতা-মোঃ আবুল কাশেম ফকির, সাং-চাকদহ ফকির পাড়া, থানা-কাহালু, জেলা- বগুড়া।

বগুড়া জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মো: আছলাম আলী পিপিএম জানান: গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে বগুড়ার দুপচাঁচিয়া ও শেরপুর থানায় পৃথক পৃথক মামলা রুজু অন্তে আসামীদেরকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

বগুড়া জেলা পুলিশ সুপার মো: আলী আশরাফ ভূঞা বিপিএম (বার) এর সার্বিক দিক নির্দেশনায় মাদকবিরোধী অভিযান অব্যহত আছে।

এই বিভাগের অন্য খবর

Back to top button