তথ্য ও প্রযুক্তিমোবাইল

ওকলা স্পিড টেস্টে বাংলালিংক দেশের দ্রুততম নেটওয়ার্ক

ওকলা হলো ইন্টারনেটের গতি পরীক্ষা ও বিশ্লেষণের প্রতিষ্ঠান, স্পিডটেস্ট অ্যাপ’র মাধ্যমে প্রতিদিন কয়েক মিলিয়ন ফলাফল সংগ্রহ করে থাকে ওকলা।

২০২০ সালের প্রথম এবং দ্বিতীয় প্রান্তিকে ‘স্পিডটেস্ট’এ গ্রাহকদের পাওয়া ফলাফল গভীরভাবে বিশ্লেষণ করে এই স্বীকৃতি দেয়া হয়েছে।এই স্বীকৃতি বাংলালিংক’র অনবদ্য পারফরম্যান্সের ফলাফল বলে জানায় ওকলার চিফ এক্সিকিউটিভ অফিসার।

মোবাইল অপারেটরদের ডাউনলোড ও আপলোড স্পিড পরীক্ষা করার মাধ্যমে নেটওয়ার্ক স্পিড পারফরম্যান্সের ক্রম নির্ণয় করা হয়। এবারের স্পিডটেস্ট রিপোর্ট অনুযায়ী, উল্লিখিত সময়ে বাংলালিংক-এর স্পিড স্কোর ১৫.০৯।বাংলালিংকের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে গত বুধবার এ কথা জানানো হয়।

ডিজিটাল সেবাদাতার অবস্থান ধরে রাখার লক্ষ্যে ২০১৮ সালে বিটিআরসি’র কাছ থেকে সর্বোচ্চ পরিমাণ স্পেকট্রাম ক্রয় করে। এর ফলশ্রুতিতে বাংলালিংক গ্রাহকরা এখন উন্নত মানের ডিজিটাল সেবার অভিজ্ঞতা উপভোগ করতে পারছেন। দেশের প্রাইভেট অপারেটরদের মধ্যে গ্রাহক প্রতি সর্বোচ্চ পরিমাণ স্পেকট্রাম নিয়ে সাম্প্রতি বাংলালিংক আধুনিক অবকাঠামো এবং শক্তিশালী ফোরজি নেটওয়ার্ক বিস্তৃতিকে অগ্রাধিকার দিচ্ছে এই অসাধারণ অর্জন সম্ভব হয়েছে প্রযুক্তিভিত্তিক উদ্যোগ এবং গ্রাহক সেবায় নিবেদিত গ্রাহকদের আন্তরিক প্রচেষ্টার কারণে বলে জানয় বাংলালিংক এর চিফ টেকনোলজি অফিসার পিয়েরে বউট্রস ওবেইদ।

গ্রাহকদের উন্নত ডিজিটাল সেবা দিতে তাদের প্রচেষ্টা অব্যাহত থাকবে এবং বিশেষ এই অর্জনকে স্মরণীয় করে রাখতে বাংলালিংক তাদের লোগোকে সম্প্রতি নতুন ভাবে প্রকাশ করেছে।

এই বিভাগের অন্য খবর

Back to top button