নাগরিক সেবা

কর্মহীন মানুষের মাঝে শৈলী সমাজ উন্নয়ন সংস্থার ঈদ উপহার বিতরণ

আজ ২২শে মে ২০২০ ইং তারিখ সকাল ০৯:০০ টায় শৈলী সমাজ উন্নয়ন সংস্থার নিজস্ব তহবিল, দাতা ব্যক্তিদের সহযোগীতায় এবং মেহেদী টেলি মিডিয়ার সহযোগীতায় বগুড়া শহরের বিভিন্ন স্থানে যেমন : ঠনঠনিয়া পশ্চিম পাড়া, ঠনঠনিয়া ব্যাংক পাড়া, ঠনঠনিয়া মোল্লা পাড়া, ঠনঠনিয়া দক্ষিণ পাড়া, সুত্রাপুর ও বাদুরতলা এলাকায় করনার কারণে পূর্বে তালিকাকৃত কর্মহীন ১০০ জন অসহায় দুঃস্থ মানুষের মাঝে বাড়ী বাড়ী গিয়ে ঈদ উপহার সামগ্রী হিসেবে সেমাই, চিনি, মসুর ডাল ও আটা বিতরণ করা হয়।

উপহার সামগ্রী বিতরণ শুরুর প্রাক্কালে শৈলী সমাজ উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক বলেন সরকারের পাশাপাশি তারা কর্মহীন দুঃস্থ মানুষের জন্য উপহার সামগ্রী বিতরণ অব্যহত রাখবে এবং সমাজের বিত্তবানদেরও এবিষয়ে এগিয়ে আসার জন্য আহ্বান জানান।

এ সময় উপস্থিত ছিলেন শৈলী সমাজ উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক জনাব মোঃ মামুন উল হাসান (শাওন), মেহেদী টেলি মিডিয়ার ব্যবস্থাপনা পরিচালক ও টিভি বাংলার বগুড়া জেলা প্রতিনীধি জনাব মোঃ মেহেদী হাসান সহ উভয় সংস্থার কর্মকর্তাবৃন্দ।

উল্লেখ্য যে, সংস্থাটি প্রথম দফায় মোট ১২০ জন এবং আজ দ্বিতীয় দফায় মোট ১০০ জন সহ সর্বমোট ২২০ জন পূর্ব তালিকাকৃত অসহায় দুঃস্থ পরিবারকে উপহার সামগ্রী প্রদান করে।

এ বিভাগের অন্য খবর

Back to top button