শাজাহানপুর উপজেলা

বগুড়ায় হাজারো পরিবারের পাশে এ.কে.এম আসাদুর রহমান দুলু

করোনার কারনে বগুড়ার শাজাহানপুরে অসংখ্য পরিবার এখন গৃহবন্দী কর্মহীন হয়ে আছে। অনেকের ঘরে খাবার নেই, রোগীরা চিকিৎসার অভাবে ভুগছেন ঘরে বসেই। এমন পরিস্থিতিতে বগুড়ার শাজাহানপুরের প্রতিটি অসহায় মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছেন
আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ.কে.এম আসাদুর রহমান দুলু। ঘরে ঘরে খাবার পৌঁছে দেওয়ার পাশাপাশি পৌছে দিচ্ছেন ঈদ উপহার।

বিজ্ঞাপন

শুধু সরকারি সাহায্য নয় সেখানে ব্যতীক্রম থেকে দেশকে ভালবেসে নিজের ব্যক্তিগত অর্থায়নে নিয়েছেন নানা রকম পদক্ষেপ। দেশের মানুষকে পরম আত্মীয় ভেবে নিজেকে উজাড় করে বিলিয়ে দেয়া মানুষগুলো সমাজে খুবই কম থাকলেও তার এক অনন্য উদাহরন যেন বগুড়া জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক একেএম আসাদুর রহমান দুলু। সমাজের মানুষের অসহায়ত্বের দিনে এমন উদারতা শুধু এমন মহামানবের দ্বারাই সম্ভব। যাদের জন্ম হয় শুধুমাত্র অন্যদের মনের চিলেকোঠায় বসবাসের জন্যই।

বিজ্ঞাপন

খেটে খাওয়া, দিনমজুর, দুস্থ ও কর্মহীন হয়ে পরা হাজারো পরিবারের মাঝে চাল, ডাল, মাছ, সবজি,তেল, সাবানসহ নিত্য প্রয়োজনীয় খাবার সামগ্রী ঘরে ঘরে পৌঁছে দেওয়ার কার্যক্রম শুরু করেছে বগুড়া জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুর রহমান দুলু।
এছাড়া ঈদ উপহার হিসাবে ১০০০ জন নারীকে শাড়ী ও ৫২০ জন পুরুষের মাঝে লুঙ্গি বিতরণ করা হয়েছে।
জানা যায়, ইতোমধ্যে তার পক্ষ থেকে গরীব অসহায় মানুষের মাঝে ৬ হাজার প্যাকেট খাবার সামগ্রী বিতরণ শেষ হয়েছে বর্তমানে আরো ৪ হাজার প্যাকেটের প্রস্তুতি চলছে।
ঈদ উপহার হিসাবে শাজাহানপুর উপজেলায় শাড়ী,লুঙ্গি, সেমাই,চিনি,দুধ ও আতপ চাল বিতরণ করে যাচ্ছেন।

করোনার ভয়াবহ অবস্থায় সমাজের বিত্তশালী ও সমাজকর্মীদের এই দূর্যোগ মোকাবিলায় যার যার অবস্থান থেকে এগিয়ে আসার জন্য অনুরোধ, অনুপ্রেরণা ও উৎসাহ যুগিয়ে যাচ্ছেন।

এ বিভাগের অন্য খবর

Back to top button