করোনা আপডেট

বগুড়ায় গত ২৪ ঘন্টায় নতুন করে ৫ জন করোনায় আক্রান্ত

বগুড়ায় ২৪ ঘন্টায় শহীদ জিয়াউর রহমান মেডিকাল কলেজ পিসিআর ল্যাবে পাঠানো নমুনা পরীক্ষার ১৮৮ টি ফলাফলের মধ্যে মোট ৬ জনের শরীরে কোভিড-১৯ অর্থাৎ করোনা ভাইরাস ধরা পড়েছে।

বিজ্ঞাপন

এর মধ্যে বগুড়া জেলার ১৬০ টি নমুনা পরীক্ষার ফলাফলে ৫ জনের ফলাফল পজিটিভ এসেছে। অন্যদিকে জয়পুরহাট জেলার ২৩ জনের নমুনা পরীক্ষায় ১ জনে ফলাফল পজিটিভ এসেছে। এছাড়া গাইবান্ধা জেলার ২ জন,সিরাজগঞ্জের ১ জন,গাজীপুরের ১ জন ও কুষ্টিয়া জেলার ১ জনের নমুনা পরীক্ষার ফলাফল নেগেটিভ এসেছে। খবর টি নিশ্চিত করেছেন বগুড়া ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন।

বিজ্ঞাপন

বগুড়ায় আক্রান্ত ৫ জন ব্যক্তির ৪ জনই বগুড়া সদর উপজেলার এবং অপরজন শাহাজাহানপুর গন্ডগ্রাম এলাকার। সদরের ৩ জন ব্যক্তি শহরের বৃন্দাবনপাড়া এলাকার তাদের বয়স যথাক্রমে ,১৮, ২০ ও ২৭। তিনজন ব্যক্তিই ঢাকা ফেরত। সদরের অপর ১ জন উপশহর এলাকায় ৩২ বছরের নারী স্বাস্থ্যকর্মী। তিনি উপশহর বক্ষব্যাধী হাসপাতালে নার্সের চাকুরী করেন । উল্লেখ্য, উপশহরের আক্রান্ত স্বাস্থ্যকর্মী শাহাজাহানপুরের ফুলতলা থেকে পালিয়ে যাওয়া এমদাদের স্ত্রীর আপন বোন।

বগুড়ায় অপর ১ জন ব্যক্তি শাহজাহানপুর উপজেলার গন্ডগ্রাম এলাকার ৫৪ বছরের ঢাকা ফেরত ব্যক্তি। গত ৩রা মে তিনি মোহাম্মদ আলী হাসপাতালে ভর্তি হোন এবং পরদিন তার নমুনা সংগ্রহ করা হয়।

বগুড়ায় আজ নতুন করে ৫ জন ব্যক্তি মোহাম্মদ আলী হাসপাতাল আইশোলেশন থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। এ নিয়ে বগুড়ায় মোট ৩০ জন ব্যক্তি করোনা পজিটিভ। আইসোলেশন থেকে ৭ জন ব্যক্তি সুস্থ হয়ে বাড়ি ফিরে যাওয়ায় বর্তমানে বগুড়ায় ২৩ জন করোনা পজিটিভ।

এ দিকে শহরের বৃন্দাবনপাড়ায় ৩ জন ব্যক্তি করোনা পজিটিভ হওয়ায় ফুলবাড়ির পুলিশ ফাড়ির ইনচার্জ শফিকুল ইসলামের নেতৃত্বে তাদের তিনটি বাড়ি সহ আশেপাশের কয়েকটি বাড়ি লকডাউন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন ২ নং ওয়ার্ড কমিশনার তৌহিদুল ইসলাম বিটু সহ পুলিশ সদস্যরা।

শহরের বৃন্দাবনপাড়ায় ৩ জন ব্যক্তি করোনা পজিটিভ হওয়ায় তাদের বাড়ি সহ আরও কয়েকটি বাড়ি লকডাউন। ছবিঃ সজল শেখ

এ বিভাগের অন্য খবর

Back to top button