দুর্ঘটনাশেরপুর উপজেলা

লকডাউনের মধ্যেই বগুড়ায় সড়ক দূর্ঘটনায় নিহত ২

বগুড়ার শেরপুর উপজেলার শেরুয়া বটতলা বাজারের কাছে মঙ্গলবার সকালে যাত্রীবাহী বাসের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুই জন নিহত হয়েছেন। নিহতরা ছিলেন দুই ভাই। এ সময় বাসের আরো অন্তত ১০ যাত্রী আহত হয়েছেন।

নিহতরা হলেন, নওগাঁ জেলার পত্নীতলা উপজেলার শীতলবাজার গ্রামের মৃত সোলাইমান হোসেনের ছেলে মোশারফ হোসেন (৪০) ও তার ছোট ভাই আবু হানিফ (৩৫)। নিহতরা চট্টগ্রামে রাজমিস্ত্রির কাজ করতেন। তারা ধানকাটার জন্য নিজ এলাকায় ফিরছিলেন।

জানা গেছে, চট্টগ্রাম থেকে একটি যাত্রীবাহী বাস নওগাঁ যাওয়ার পথে শেরপুর উপজেলার শেরুয়া বটতলা পৌঁছালে বিপরীতদিক থেকে আসা ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোশারাফ হোসেন মারা যান। দুর্ঘটনার খবর পেয়ে শেরপুর ফায়ার সার্ভিসের কর্মীরা আহত যাত্রীদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ(শজিমেক) হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আবু হানিফ মারা যান।

আহতদের মধ্যে আকমল (৪০), পলাশ (৩৫), আশিকুর রহমান (৩৬), এরশাদ (৩৪) শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। হতাহতরা সবাই একই এলাকার বাসিন্দা।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবীর বলেন, দুর্ঘটনা কবলিত বাস ও ট্রাক উদ্ধার করা হয়েছে। চালক ও হেলপার পলাতক রয়েছে। – খবর – ইত্তেফাক

সম্পর্কিত পোস্ট

Back to top button
error: Content is protected !!