উপজেলাশেরপুর উপজেলা

শেরপুরে জুয়ায় হেরে যুবকের আত্মহত্যা

আইপিএল জুয়ায় সর্বস্ব হারিয়ে বগুড়ার শেরপুরে নিজ ঘরের তীরের সঙ্গে গলায় রশি লাগিয়ে সুজিত কর্মকার (৩২) নামে এক যুবক আত্মহত্যা করেছেন। তিনি পেশায় একজন স্বর্ণের কারিগর। সোমবার বেলা সাড়ে ১০টার দিকে পৌরশহরের রামচন্দ্রপুর পাড়া এলাকায় ওই ঘটনা ঘটে। নিহত সুজিত কর্মকার একই এলাকার সুধির কর্মকারের ছেলে।

স্থানীয় এলাকাবাসী জানান, দরিদ্র সুজিত কর্র্মকার স্থানীয় কর্মকারপাড়া এলাকায় অবস্থিত সরকার জুয়েলার্সে কাজ করে জীবিকা নির্বাহ করতেন। সকালের দিকে পরিবারের সদস্যরা শয়ন করে তীরের সঙ্গে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে তাদের চিৎকারে আশপাশের লোকজন এসে দ্রুত তাকে উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সুজিতকে মৃত ঘোষণা করেন।

এলাকাবাসী আরও জানায়, স্বর্ণালংকার তৈরীর কারিগর সুজিতের আইপিএল জুয়ার প্রতি প্রচণ্ড নেশা ছিল। প্রতিদিন যে টাকা উর্পাজন করতেন সেসব টাকা জুয়ায় ঢালতেন। এমনকি অনেকের নিকট থেকে চড়া সুদে টাকা নিয়েও জুয়া খেলতেন তিনি। সম্প্রতি তিনি জুয়ার খপ্পরে পড়ে সর্বশান্ত হন। কিন্তু পাওনাদাররা টাকার জন্য প্রচণ্ড চাপ দিতে থাকে। একপর্যায়ে ঋণের বোঝা সইতে না পেরে আত্মহত্যার পথ বেছে নেন।

শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ুন কবির ঘটনার বলেন, এই ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে।

Back to top button