বিনোদন

চার মিউজিক ভিডিও নিয়ে আসছে বগুড়ার কণ্ঠশিল্পী সাবরিনা সাবা

এই প্রজন্মের জনপ্রিয় কণ্ঠশিল্পী সাবরিনা সাবা। ৮ বছর আগে ‘জনম জনম’ ‘অতলে অতলে’ এবং ‘পৃথিবী অনেক বড়’ গানগুলো গেয়ে তারকাখ্যাতি অর্জন করেন এই গায়িকা।

একেরপর এক গান দিয়ে মনে জায়গা করে নেয় ভক্তকূলের তিনি। ২০২০ সালের নতুন বছরের মাসে একটি ডুয়েট গান অবমুক্ত হয় তবে সলো এবং মিউজিক ভিডিওর দেখা মেলেনি। সাবা ভক্তদের জন্য সুখবর হচ্ছে বেশ কিছুদিনের মধ্যেই আসছে সাবরিনা সাবার চারটি গান। এর মধ্যে সলো তিনটি এবং একটি ডুয়েট ও সবকটি ভিডিও আকারে আসছে। একটি রয়েছে গল্প ভিত্তিক ভিডিও এছাড়াও সব গানের মডেল হিসেবে তিনিই রয়েছেন।

এই ব্যাপারে সাবরিনা সাবা বলেন, যে গানগুলো আসছে সবগুলোই আশা করছি দর্শকদের ভালো লাগবে।এবং গানের কথাগুলোও চমৎকার।শিগগিরই প্রথম সারির অডিও প্রযোজনা প্রতিষ্ঠান থেকে মিউজিক ভিডিওগুলো অবমুক্ত করা হবে।অনেকেই যোগাযোগ ইতিমধ্যেই করা শুরু করেছেন এবং আমিও ভেবেছি আর দেরি করবনা।

সাবরিনা সাবা জাতীয় শিশু-কিশোর প্রতিযোগিতা নতুন কুঁড়ি ২০০৩-এ নজরুল সংগীত বিভাগে তৃতীয় স্থান অর্জন করে। এরপর তিনি অংশ নেন এনটিভির জনপ্রিয় রিয়েলিটি শো “মার্কস অলরাউন্ডার” প্রতিযোগিতায়। সেখানেও ৪র্থ স্থান অর্জন করেন তিনি । এছাড়া তিনি জিতেছেন শাপলা কুঁড়ি ও পদ্ম কুঁড়িসহ আরও অনেক পুরস্কার।

সাবরিনা সাবা

সাবরিনা হক সাবা পরিচিতি :

বাবা : সানাউল হক।
মা : রোকসানা।
বোন : সাকি।
জন্ম : ৭ নভেম্ববর ১৯৯৬।
জন্মস্থান : বগুড়ার নামুজা গ্রামে
প্রিয় শিল্পী : রুনা লায়লা। বিদেশি শিল্পী : কেটি পেরি।
পোশাকের ক্ষেত্রে পছন্দ করেন : ইয়োলো, সাদা কালোর পোশাক
প্রিয় রং : নেভি ব্লু
পছন্দের খাবার: চিকেন বিরিয়ানি, পিজা, সিঙ্গারা।
প্রিয় নায়ক : সালমান শাহ।

সাবার জনপ্রিয় গান

Back to top button