উপজেলাবগুড়া সদর উপজেলা

বগুড়ায় ডিবির ফাঁদে পিস্তলসহ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার

বগুড়া জেলা গোয়েন্দা বিভাগের (ডিবি পুলিশ) একটি টিম ক্রেতা সেজে ক্রেতা সেজে বিদেশি পিস্তল ও গুলিসহ রোকন খান রাজিব (৩৩) নামের এক অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

বৃহস্পতিবার (১২ মার্চ) বিকেলে বগুড়া শহরের তিনমাথা রেলগেট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত রাজিব কাহালু থানার প্রতাপপুর গ্রামের আতাউর রহমান খানের ছেলে।

জানা গেছে, ডিবি পুলিশের একটি দল ক্রেতা সেজে বিদেশি পিস্তল কেনার জন্য রাজিবের সাথে যোগাযোগ করে। এরপর আমেরিকার তৈরি ৭ দশমিক ৬৫ বোরের একটি পিস্তল ও এক রাউন্ড গুলি ৬৫ হাজার টাকায় বিক্রি করতে রাজী হয় রাজিব।

সেই অনুযায়ী বৃহস্পতিবার বিকেল ৪ টার দিকে ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এস আই) সাইফুল ইসলামের নেতৃত্বে একটি দল তিনমাথা রেলগেট এলাকায় অবস্থান নেয়। সেখানে মিতালী হোটেলের সামনে রাজীব পিস্তল নিয়ে আসলে ডিবি পুলিশ তাকে গ্রেফতার করে। পরে তার কোমরে রাখা একটি বিদেশি পিস্তল ও এক রাউন্ড গুলি উদ্ধার করে ডিবি পুলিশ।

ডিবি পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আসলাম আলী বলেন, গ্রেফতারকৃত রাজিব অবৈধ অস্ত্র ব্যবসায়ী। অনেক দিন ধরে তাকে ধরার জন্য ফাঁদ পাতা হয়েছিল। অবশেষে তাকে অস্ত্রসহ ধরা সম্ভব হয়। তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হবে।

সম্পর্কৃত পোস্ট

error: Content is protected !!
Close
%d bloggers like this: