বগুড়া সদর উপজেলা

বগুড়ায় “বন্দুকযুদ্ধে” সন্ত্রাসী মিনকো নিহত

বগুড়া শহরের কলোনি এলাকার কুখ্যাত সন্ত্রাসী, চাঁদাবাজ প্রায় ১৫ টি মামলার আসামি কবির হোসেন মিনকো দু’দল দুষ্কৃতকারীর মধ্যে গুলি বিনিময়কালে নিহত হয়েছে।

গত মধ্যরাত রাত দেড়টার দিকে শহরের মালতীনগর ভাটকান্দি ব্রিজ এলাকায় প্রচণ্ড গোলাগুলির শব্দ শুনে জেলা পুলিশ বগুড়ার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী, ওসি সদর এসএম বদিউজ্জামান, ওসি ডিবি আসলাম আলীসহ তাদের টিম ঘটনাস্থলে যায়। সেখানে গিয়ে তারা এক ব্যক্তিকে গুরুতর আহত অবস্থায় পড়ে থাকতে দেখে উদ্ধার করে দ্রুত শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জরুরি বিভাগে উপস্থিত লোকজন তাকে কলোনি এলাকার মিনকো হিসেবে সনাক্ত করে। তার পিতার নাম মোঃ আজিজুল হক ঠিকানা শহরের চক ফরিদ কলোনিতে। পুলিশের রেকর্ড পর্যালোচনা করে দেখা যায় তার নামে ১৫ টির অধিক মামলা রয়েছে।

জোড়াখুন, খুন, চাঁদাবাজি, অস্ত্র এবং মারাত্মক জখমের অভিযোগে এ মামলাগুলো রেকর্ড হয়েছিল বলে পুলিশের নথিসূত্রে জানা যায়। সর্বশেষ ২০১৯ সালের জানুয়ারি মাসে অস্ত্রসহ আটক হয়ে বেশকিছুদিন জেল খেটে মাস চারেক আগে বের হয়ে পূণরায় চাঁদাবাজি শুরু করলে তার বিরুদ্ধে সদর এবং শাজাহানপুর থানায় ৬ টি জিডি এন্ট্রি হয়েছিল বলে জানা যায়।

অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, ঘটনাস্থল থেকে একটি বিদেশি রিভলবার, ৮ রাউন্ড রিভলবারের গুলি, একটি ওয়ান শুটার গান, একটি লম্বা চাপাতি এবং একটি অত্যাধুনিক বার্মিজ চাকু উদ্ধার করা হয়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলে জানা গেছে।

সম্পর্কিত পোস্ট

Back to top button
error: Content is protected !!