খেলাধুলা

ডিপিএলে সর্বোচ্চ পারিশ্রমিক মুশফিক ও তামিমের

ঢাকা ডিভিশন প্রিমিয়ার লিগের (ডিপিএল) দলবদল শুরু হওয়ার আগেই অনানুষ্ঠানিকভাবে নিজেদের মতো দল গুছিয়ে নিচ্ছে ক্লাবগুলো। এবারের প্রিমিয়ার লিগে সর্বোচ্চ পারিশ্রমিকে জাতীয় দলের অভিজ্ঞ উইকেটকিপার ব্যাটসম্যান মুশফিককে দলে নিয়েছে আবাহনী। তামিমকে পেতেও কম টাকা খরচ করেনি প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব।

আসন্ন ঢাকা প্রিমিয়ার লিগের দলবদল এবার উন্মুক্ত। মূলত ৩ মার্চে শুরু হওয়ার কথা থাকলেও নামীদামী ক্লাবগুলো আগে থেকে ক্রিকেটারদের দলে ভেড়াতে শুরু করেছে। ডিপিএলের ঐতিহ্যবাহী দল আবাহনী লিমিটেড। টাকার অঙ্কে প্রতিবারই সবচেয়ে বেশি আর্থিক খরচে দল গঠন করে তারা। এবারো তার ব্যতিক্রম নয়।

আসন্ন প্রিমিয়ার লিগের জন্য ক্লাবটি দলে ভিড়িয়েছে মুশফিকুর রহিমের মতো অভিজ্ঞ ক্রিকেটারকে। সম্প্রতি সময়ে ব্যাট হাতে দারুণ ফর্মে রয়েছেন তিনি। দলীয় সূত্রে জানা যায় এ অভিজ্ঞ ক্রিকেটারকে পেতে ৬০ লাখ টাকা গুনতে হেচ্ছে আবাহনী লিমিটেডকে। মুশফিক বাদে আসন্ন আসরের জন্য দলে নিয়েছে লিটন কুমার দাস, আফিফ হোসেনকে।

মুশফিকের পাশাপাশি বড় অঙ্কের টাকার বিনিময়ে জাতীয় দলের ওপেনার তামিম ইকবালকে দলে ভিড়িয়েছে প্রাইম ব্যাক ক্রিকেট ক্লাব। দলীয় সূত্রে জানা যায় টাকার পরিমাণ মুশফিকের মতো না হলেও ৫০ লাখ টাকা গুনতে হয়েছে প্রাইম ব্যাংককে

সম্পর্কিত পোস্ট

Bogura Live
Back to top button
error: Content is protected !!