উপজেলাকাহালু উপজেলা

কাহালুতে বৈদেশিক কর্মসংস্থানের জন্য দতা ও সচেতনতা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

বগুড়া লাইভ : “জেনে বুঝে বিদেশ যাই, অর্থ সম্মান দুটোই পাই” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে আজ বৃহস্পতিবার বগুড়ার কাহালু উপজেলা পরিষদ সভাকে উপজেলা প্রশাসনের আয়োজনে বৈদেশিক কর্মসংস্থানের জন্য দতা ও সচেতনতা শীর্ষক জনসচেতনামূলক প্রচার, প্রেস ব্রিফিং ও সেমিনার অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন কাহালু উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাছুদুর রহমান। সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাহালু উপজেলা পরিষদ এর চেয়ারম্যান আল হাসিবুল হাসান কবিরাজ (সুরুজ)। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কাহালু উপজেলা পরিষদ এর ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মো. আব্দুর রশিদ (লালু), রওশন আকতার, কাহালু উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ জাকারিয়া রানা, উপজেলা প্রাণীসম্পদ অফিসার ডাঃ মোশারফ হোসেন, কাহালু সদর ইউ পি চেয়ারম্যান সহকারী অধ্যাপক পি এম বেলাল হোসেন, মুরইল ইউ পি চেয়ারম্যান মো. হারেছ উদ্দিন, মালঞ্চা ইউ পি চেয়ারম্যান মর্জিনা বেগম, আজিজুল হক মেমোরিয়াল ডিগ্রী কলেজের অধ্য মোজাফফর হোসেন, দরগাহাট ডিগ্রী কলেজের অধ্যক্ষ নজরুল ইসলাম, কাহালু সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলহাজ্ব এফ. এম. এ. ছালাম, কাহালু প্রেসকাব ও কাহালু মডেল প্রেসকাবের সাংবাদিকবৃন্দ সহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জনতিনিধি ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগন।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগন ও সাংবাদিকবৃন্দদের বৈদেশিক কর্মসংস্থানের জন্য দতা ও সচেতনতা বিষয়ে প্রশিক্ষণ প্রদান করেন বগুড়া টিটিসির প্রশিক্ষক মোঃ হুমায়ন কবির।

সম্পর্কিত পোস্ট

Back to top button
error: Content is protected !!