প্রয়োজনীয় তথ্য

বগুড়ায় আয়মান সাদিকের অনুষ্ঠানের টিকিট না পেয়ে হতাশ অনেকে

মাত্র তিন ঘণ্টায় শেষ ইউটিউবার আয়মান সাদিক ও অন্যান্য তারকাদের নিয়ে আয়োজিত সাইবারটেক সকাল ফাউন্ডেশন ইয়ুথ কনফারেন্স ২০২০ এর প্রথম পর্যায়ের টিকিট। সাইবারটেক এর সকল আজ বিক্রি করা হয় অনুষ্ঠানটির প্রথম পর্যায়ের টিকিট।

পূর্ব ঘোষণা অনুযায়ী মহান ভাষার মাস আজ একুশে ফেব্রুয়ারি তে সকাল আটটা থেকে শুরু হয় সাইবারটেক সকাল ফাউন্ডেশন ইয়ুথ কনফারেন্স ২০২০ এর টিকিট বিক্রি।

আয়োজকরা প্রথম পর্যায়ে সীমিত টিকেট জনসাধারণের জন্য উন্মুক্ত করলেও জনগণের দেখা গেছে উপচে পড়া ভিড় এবং অনেকেই টিকিট না পেয়ে হতাশ।

তাৎক্ষণিক পাবলিক রিয়েকশন এর জন্য সকাল ফাউন্ডেশনের সভাপতি এস এম শামীম কে অনুরোধ জানানো হয় আরো কিছু টিকিট জনগণের মাঝে বিতরণ করার জন্য। টিকিটের মজুদ না থাকায় আর যেহেতু সাইবারটেক এর ছাত্রছাত্রী এবং সকাল ফাউন্ডেশনের ভলেন্টিয়ার বৃন্দ অংশগ্রহণ করবে তাদের কথা মাথায় রেখে সকাল ফাউন্ডেশনের সভাপতি বগুড়া লাইভকে বলেন যে, মানুষের আগ্রহ ও সবাই যেন শিখতে পারে এবং অংশগ্রহণ করতে পারে সেটি মাথায় রেখে সীমিত সংখ্যক আসন বৃদ্ধি করে দ্বিতীয় পর্যায়ে টিকিট বিতরণী ধার্য করে সবাইকে জানিয়ে দেওয়া হবে।

আগামী ১২ মার্চ বগুড়া টিটু মিলনায়তনে এই প্রথম আসছেন ফেসবুক ইউটিউবে শিক্ষা প্রদানকারী ১০ মিনিট স্কুলের সিইও আয়মান সাদিক। অনুষ্ঠানে আরো উপস্থিত থাকবেন বগুড়ার যুগ্ন দায়রা জজ শাহাদাত হোসেন, বগুড়া অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী, সকাল ফাউন্ডেশনের চেয়ারম্যান ব্রেন্ট ম্যানিং। অনুষ্ঠানে চমক হিসেবে আরো থাকবে তারকা মডেল ও অভিনেত্রী শামীমা তুষ্টি, মীরাক্কেল সিজন-৬ এর চ্যাম্পিয়ন আবু হেনা রনি। অনলাইন মিডিয়া পার্টনার হিসেবে যুক্ত থাকবে “বগুড়া লাইভ“।

সম্পর্কৃত পোস্ট

error: Content is protected !!
Close
%d bloggers like this: