বগুড়া সদর উপজেলা

বগুড়ার প্রথম ই-কমার্স “সোর্স অফ প্রোডাক্ট” এর ৪ বছর পূর্তি উদযাপন

ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয়ে ই-কমার্স এর অবদান অনস্বীকার্য, কিন্তু সারা দেশের ই-কমার্স রাজধানী কেন্দ্রিক যেখানে “সোর্স অফ প্রোডাক্ট” ২০১৬ সালে জেলা শহর বগুড়া থেকে যাত্রা শুরু করে। স্বপ্ন ছিলো সারা বাংলাদেশের মানুষ এর মাঝে ই-কমার্সকে পরিচিত করানো এবং অনলাইন কেনা কাটার প্রতি উদুদ্ধ করা। দীর্ঘ ৪ বছরের অক্লান্ত পরিশ্রমের পর SOURCE OF PRODUCT আজ শুধু বগুড়ায় নয় সারা বাংলাদেশের মাঝে অন্যতম একটি বিশ্বস্ত প্রতিষ্ঠান।

সোর্স অফ প্রোডাক্ট এর বগুড়া রানার প্লাজার শোরুম

বিগত ৪ বছর ধরে বগুড়া সহ সারাদেশে সফলতার সহিত ক্রেতার চাহিদা অনুযায়ী সঠিক পণ্য সঠিক মূল্যে সরবরাহ করে আসছে। বগুড়ায় কালিতলা অফিস থেকে যাত্রা শুরু করে আজ ঢাকায় কর্পোরেট অফিস, রানার প্লাজায় নিজস্ব Experience Center (শো-রুম ) এবং নিজস্ব সার্ভিসিং সেন্টারের মাধ্যমে ব্যাবসা পরিচালনা করছে।

আজ হয়ে গেলো তাদের ৪ বছর বর্ষপূর্তি অনুষ্ঠান। অনুষ্ঠানে প্রধান অতিথি বগুড়া চেম্বার অব কমার্স এর জনাব মোঃ মাসুদুর রহমান মিলন, সিআইপি উপস্থিত না থাকায় চেম্বার অব কমার্স এর সহ-সভাপতি ও বগুড়া জেলা পরিষদের সদস্য জনাব মোঃ মাফুজুল ইসলাম রাজ অনুষ্ঠানে কেক কেটে উদ্বোধন করেন। এছাড়াও উপস্থিত ছিলেন জনাব ডাঃ ফারজানুল ইসলাম (এমও, সিএস) সিভিল সার্জন বগুড়া, জনাব মোঃ জহুরুল ইসলাম (সহকারী পরিচালক ও নির্বাহী ম্যাজিষ্ট্যাট, বগুড়া) দৈনিক করতোয়া পত্রিকার বার্তা সম্পাদক জনাব প্রদিপ ভট্টাচার্য । অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সোর্স অফ প্রোডাক্ট এর সহ- প্রতিষ্ঠাতা মোঃ রাশেদুল ইসলাম এবং আমন্ত্রণে ছিলেন সোর্স অফ প্রোডাক্ট এর আরেকজন সহ- প্রতিষ্ঠাতা মোঃ শামসুল আরেফিন।

আজ শনিবার সকাল ১০ টা থেকেই জমজমাট হয়ে উঠে Source Of Product এর বর্ষপূর্তি অনুষ্ঠান। ক্রেতাদের নিয়ে ৪ টাকায় পণ্য ক্রয়, গেম শো, টি শার্ট উপহার এবং র‍্যাফেল-ড্রো অনুষ্ঠিত হয়। পরিশেষে সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে পরিসমাপ্তি হয়। Source Of Product website —> http://sourceofproduct.com

সম্পর্কিত পোস্ট

Back to top button