খেলাধুলা

বিমানবন্দরে যুবাদের ফুলের মালা দিয়ে বরণ করল বিসিবি

বিজ্ঞাপন

অস্বস্তির মধ্যে দিয়ে যাওয়া দেশের ক্রিকেটে কিছুটা হলেও স্বস্তি ফিরিয়েছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। প্রথমবারের মতো দেশকে বিশ্বকাপ শিরোপা উপহার দেওয়া আকবর আলীর দলকে বীরোচিত সংবর্ধনা দিয়ে বরণ করে নিয়েছে বিসিবি।

দক্ষিণ আফ্রিকার পচেফস্ট্রুমে গত রোববার যুব বিশ্বকাপের ফাইনালে ভারতকে হারিয়ে শিরোপা জেতে বাংলাদেশ। এরপর থেকে জয়ের উল্লাসে ভাসছে পুরো দেশ।
শিরোপা নিয়ে বুধবার দেশে ফিরেছে যুবারা। বিকেল ৪টা ৫৫ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে চ্যাম্পিয়নদের বহনকারী বিমানটি। ফুল ছিটিয়ে তাদের বরণ করে নেন বিসিবি কর্মকর্তারা। মিষ্টি মুখ করানো হয় খেলোয়াড়, কোচসহ সংশ্লিষ্ট সবাইকে। প্রত্যেককে পড়িয়ে দেওয়া হয় ফুলের মালা।

বিশ্বকাপ জয়ী দলকে বহন করতে লাল-সবুজ রঙে রাঙানো একটি গাড়ির ব্যবস্থা করে বিসিবি। গাড়িতে ক্রিকেটারদের ছবিসহ ইংরেজিতে লেখা ছিল ‘ওয়ার্ল্ড চ্যাম্পিয়ন।’ এই গাড়িতে করেই সাড়ে ছয়টার দিকে শের-ই-বাংলায় পৌঁছায় বিশ্বচ্যাম্পিয়নরা।

মিরপুরে পৌঁছানোর পর ফুল দিয়ে বরণ করে নেওয়া নয় দলকে। পরে বিসিবি কর্তাদের সঙ্গে সংক্ষিপ্ত মিটিং করে মাঠে ঢোকেন তারা। এখানেও ছিল লাল গালিচা। গ্যালারির ভিআইপি স্ট্যান্ডের নিচের অংশ ছিল ভক্ত-সমর্থকে পূর্ণ। কয়েক জন ক্রিকেটারের পরিবারের সদস্যরা এসেছিলেন মাঠে

এ বিভাগের অন্য খবর

Back to top button