ধুনট উপজেলা

বগুড়ার ধুনটে স্বর্ণ ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার

বগুড়ার ধুনট উপজেলায় ব্যবসা প্রতিষ্ঠান থেকে লিটন চন্দ্র শীল (৩০) নামে এক স্বর্ণ ব্যবসায়ীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার সকাল ১১টার দিকে লিটনের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।নিহত লিটন চন্দ্র উপজেলার বিলকাজুলী গ্রামের সুবাস চন্দ্র শীলের ছেলে।বুধবার দিবাগত রাত ৩টার দিকে নিজ বাড়িতে ব্যবসা প্রতিষ্ঠানের ভেতর ধর্ণার সাথে লিটনের ঝুলন্ত মৃতদেহ দেখে থানায় খবর দেয় তার স্বজনরা।

থানা পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়,  লিটন চন্দ্র শীল পেশায় একজন স্বর্ণ ব্যবসায়ী। সে দীর্ঘদিন ধরে স্থানীয় পেঁচিবাড়ি বাজারে স্বর্ণের অলংকার তৈরী করে বিক্রি করতো। কিন্ত এই ব্যবসায় লোকসান হওয়ার ব্যবসার স্থান পরিবর্তন করে নিজ বাড়িতে নিয়ে যায়। সেখানে নতুন একটি ঘর তৈরী করে ব্যবসার প্রস্তুতি নিতে থাকে লিটন।

নিহত লিটনের বাবা সুবাস চন্দ্র শীল বলেন, ব্যবসায় লোকসান হওয়ায় বিভিন্ন ব্যক্তির নিকট প্রায় সাড়ে ৩ লাখ টাকা ঋণগ্রস্ত হয়ে পড়ে। ঋণের টাকা পরিশোধ করতে না পেয়ে লিটন মনের দুঃখে গলায় রশি দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে।

এ অবস্থায় অন্যান্য দিনের ন্যায় বুধবার রাতে নিজ ঘরে ঘুমিয়ে পড়ে লিটন। গভীর রাতে তাকে ঘরে না পেয়ে খোঁজাখুঁজি করতে থাকে স্বজনরা। এক পর্যায়ে নতুন ব্যবসা প্রতিষ্ঠানের ভেতর ধর্ণার সাথে গলায় ফাঁস লাগানো অবস্থায় লিটনের ঝুলন্ত মৃতদেহ দেখে থানায় খবর দেয় পরিবারের লোকজন।
ধুনট থানার উপ-পরিদর্শক (এসআই) প্রদীপ কুমার বর্মন বলেন, এ ঘটনায় থানায় একটি সাধারণ ডাইরী (জিডি) রেকর্ড করা হয়েছে। লিটনের মৃতদেহ ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এ বিভাগের অন্য খবর

Back to top button