শিবগঞ্জ উপজেলা

শিবগঞ্জে আনসার অফিসারের ওপর হামলায় ১১ জনের নামে মামলা

বগুড়ার শিবগঞ্জে, সোনাতলা উপজেলার আনসার ভিডিপি অফিসার মোঃ নাসিমুল ফেরদৌস এর ওপর হামলায় ১১ জনকে আসামী করে শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

২২ শে জানুয়ারি বুধবার রাত ১২ টায় শিবগঞ্জ থানায় মামলাটি দায়ের করেন ভিকটিমের বাবা মো আব্দুল্লাহ হেল কাফি।

শিবগঞ্জ থানা সূত্রে জানা যায়, এজহার ভুক্ত আসামি রা হলো ১। আব্দুল আলীম (৪৫)
২। আব্দুল মতিন (৫০) উভয়ের পিতাঃ মৃত মোজাম্মেল হোসেন।
৩। মোঃ রনি (২০)পিতাঃ দেলওয়ার হোসেন দুখু ৪। নুরুল ইসলাম,পিতাঃ মৃত হাফেজ উদ্দিন,৫। সুজন মিয়া (২২), পিতাঃ নুরুল ইসলাম, ৬। মোস্তা মিয়া(৪৫) পিতাঃ বাবু মিয়া ৭।বেলাল(৪০), ৮। জালাল উদ্দিন উভয় পিতা মৃত কেরামত আলী।
৯। তাজ উদ্দিন (৩৮) ১০। বাদল মিয়া, উভয়ের পিতা মৃত গোলাম উদ্দিন।
১১। দেলওয়ার হোসেন দুখু পিতাঃ মৃত সিফাতুল্লাহ

এব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান বলেন, একজন সরকারী কর্মকর্তার উপর এমন সন্ত্রাসী হামলা দুঃখজনক। মামলা হইছে, দ্রুত সম্ভব আসামি ধরার প্রক্রিয়া চলছে।

আহত আনসার কর্মকর্তার শারীরিক অবস্থা পরিদর্শনে আসেন সোনাতলা উপজেলা নির্বাহী অফিসার মোঃ শফিকুর আলম ও বগুড়া জেলা আনসার কমান্ড্যান্ট মুহাম্মদ মেহেদী হাসান, পিএএম।
এমন ন্যাক্কারজনক হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান তারা।

উল্লেখ্য যে, গতকাল বৈকাল ৫.৩০ ঘটিকায় শিবগঞ্জ উপজেলার মোকামতলা-সোনাতলা সড়কের পাগলা-পাগলীর রাস্তা নামে খ্যাত রাস্তায় আনসার অফিসার মোঃ নাসিমুল ফেরদৌস এর মোটরসাইকেল আটকিয়ে অতর্কিত হামলা চালায় একদল সন্ত্রাসী। প্রাথমিক অবস্থায় শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা প্রদান করে উন্নত চিকিৎসার জন্য বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে ভর্তি করা হয়।
বর্তমানে তিনি বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে চিকিৎসাধীন আছেন

সম্পর্কিত পোস্ট

Back to top button