সারিয়াকান্দি উপজেলাসোনাতলা উপজেলা

সাংসদ আব্দুল মান্নানের জানাযার জন্য বগুড়াবাসীর অপেক্ষা

না ফেরার দেশে চলে গেছেন বগুড়া ১ আসনের সংসদ সদস‍্য বাংলাদেশ ছাত্রলীগ এর সাবেক সভাপতি, বাংলাদেশ আওয়ামীলীগ এর সাবেক সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ জননেতা আব্দুল মান্নান এম, পি। আজ ভোররাতে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তকাল করেছেন। (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাহি … রাজিউন।)

বিজ্ঞাপন

সকালে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের জানান, আব্দুল মান্নানের জানাযা অনুষ্ঠিত হবে আগামী সোমবার। ১ম জানাযা হবে সকাল ১০ টায় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায়। জানাজা শেষে শ্রদ্ধা নিবেদনের জন্য তার মরদেহ কিছুক্ষণ রাখা হবে। পরে সেখান থেকে হেলিকপ্টারযোগে মরদেহ সোনাতলা নেয়া হবে। সোনাতলার মিনি স্টেডিয়ামে বাদ যোহর ২য় জানাজা এবং বাদ আছর সারিয়াকান্দির পাবলিক স্কুল মাঠে ৩য় জানাজা নামাজ শেষে হিন্দুকান্দি গ্রামে তার পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

তবে এ নামাযে জামাযার পরিকল্পনায় বগুড়া সদরের কোন স্থানের নাম না থাকায় সাংবাদিকদের বগুড়া জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক রাগেবুল আহসান রিপু জানান,আব্দুল মান্নান শুধু সারিয়াকান্দি-সোনাতলার সন্তান ছিলেন না তিনি আমাদের বগুড়াবাসীরও একজন গর্বিত সন্তান। বগুড়া সদরে নামাযে জানাযার জন্য আমরা উনার পরিবারের সাথে আলোচনা করে এব্যপারে নিশ্চিত করবো।

এ বিভাগের অন্য খবর

Back to top button
ভাষা নির্বাচন