কাহালু উপজেলা

বগুড়ার কাহালুতে সমাজসেবা দিবস পালিত

বিজ্ঞাপন

ফাহিম আহম্মেদ(কাহালু প্রতিনিধি)ঃ ‘সমাজসেবায় দেশ গড়ি, সামাজিক নিরাপত্তা নিশ্চিত করি’ এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে জাতীয় সমাজসেবা দিবস ২০২০ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভ‍া অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২ জানুয়ারি) বগুড়ার কাহালু উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা অফিসের যৌথ আয়োজনে এক র‌্যালি পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

র‌্যালি শেষে কাহালু উপজেলা পরিষদ সভাকক্ষে এক আলোচনা সভা, ২০১৯-২০ইং অর্থ বছরের নতুন ভাতা বহিঃ বিতরণ, ক্ষুদ্রঋণ ও প্রতিবন্ধী ঋণ বিতরণ অনুষ্ঠান কাহালু উপজেলা নির্বাহী মো. মাছুদুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কাহালু উপজেলা চেয়ারম্যান আল হাসিবুল হাসান কবিরাজ সুরুজ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কাহালু উপজেলা সমাজসেবা অফিসার মো. জাহিদ হাসান। র‌্যালি ও নতুন ভাতা বহি বিতরণ, ক্ষুদ্রঋণ ও প্রতিবন্ধী ঋণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কাহালু উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. মুহাম্মদ যাকারিয়া রানা, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ আখেরুর রহমান, উপজেলা প্রকৌশলী আহসান হাবীব, উপজেলা যুব উন্নয়ন অফিসার গোলাম মোর্শেদ, উপজেলা পল্লী উন্নয়ন অফিসার আব্দুল আউয়াল, জনস্বাস্থ্য এর উপ-সহকারি প্রকৌশলী কাশফুন নাহার, উপজেলা সহকারি শিক্ষা অফিসার শামীম ইকবাল, বীরকেদার ইউপি চেয়ারম্যান ছেলিম উদ্দিন, মালঞ্চা ইউপি চেয়ারম্যান মর্জিনা বেগম, কাহালু থানার এস আই আশিকুর রহমান আশিক, কাহালু মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম এ মতিনসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উল্লেখ্য যে, কাহালু উপজেলার মোট ১০৯ জন ব্যক্তির মাঝে ক্ষুদ্রঋণ বিতরণ করা হয় ১৮ লাখ টাকা এবং পাঁচজন প্রতিবন্ধী ব্যক্তির মাঝে ঋণ বিতরণ করা হয় ১ লাখ ৮ হাজার টাকা।

এ বিভাগের অন্য খবর

Back to top button