ভিডিও

মসজিদে সুমধুর কণ্ঠে আজান দিচ্ছেন ওয়ারফেজ’র পলাশ (ভিডিও)

বর্তমান প্রজন্মের কাছে ব্যান্ডদল ওয়ারফেজ তুমুল জনপ্রিয়। তাদের গান শোনেননি এমন মানুষ খুঁজে পাওয়া ভার। গান গেয়ে তারা সব সময়ই আলোচনায় থাকেন। তবে এবার আজান দিয়ে আলোচনায় এসছে ব্যান্ডদল ওয়ারফেজ। ওয়ারফেজের মূল ভোকালিস্ট পলাশ আজান দিচ্ছেন।

বৃহস্পতিবার পলাশ তার আজান দেয়ার ভিডিওটি ফেসবুকে পোস্ট করেন। তার কণ্ঠে সুমধুর আজানের ভিডিও আপলোড দেয়া মাত্র তা ফেসবুকে ভাইরাল হয়ে যায়। পলাশের সেই কণ্ঠের মধুরতা ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে।

ভিডিও পোস্ট করে পলাশ তার ক্যাপশনে লিখেছেন, আমাদের অফিসের নীচে একটা নামাজ ঘর আছে। যেখানে মাগরিবের আজানটা আমি মাঝে মাঝেই দেই আমাদের ইমাম সাহেব ও কয়েকজন বড়ভাই, কলিগদের অনুরোধে। এটা তাদের আমার প্রতি গভীর ভালোবাসার বহি:প্রকাশ। বৃহস্পতিবার বড়ভাই-সহকর্মী ডিউকভাই আযানের একটা ভিডিও করে ফেললো। ভাবলাম সাউন্ডটাতে একটু রিভার্ভ দিয়ে আপনাদের সঙ্গে শেয়ার করি। কারণ আমার কাছে আজান পৃথিবীর শ্রেষ্ঠ সুর।

‌‌পলাশ আরও লিখেছেন, আমার ছোট বেলা থেকেই স্বপ্ন বড় কোনো মসজিদে আজান দেয়া। যদিও সে যোগ্যতা আমার নেই। তাতে কি হয়েছে, নিজেদের অফিসে তো দেই। আল্লাহ আমার ইচ্ছাটা পূরণ করেছেন। আল্লাহ আমাদের সকলকে ভালো রাখুন। আমিন।

পলাশের আজানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়লে ভক্তদের প্রশংসায় ভাসেছেন তিনি। এমনকি কণ্ঠশিল্পীরাও পলাশের প্রশংসায় পঞ্চমুখ। ফাহমিদা নবী পলাশের সেই ভিডিওর নিচে মন্তব্য করেছেন, ‌কি যে সুরেলা আজান। মনটা ভরে গেল। খুব খুশি হলাম শুনে….।

অজয় নাথ নামের একজন লিখেছেন, ঈমান যদি দৃঢ় থাকে কোনো কিছুতেই ঈমান নষ্ট হওয়ার ভয় থাকে না। এত সুরেলা কণ্ঠে আজান শুনে আমি অভিভূত। শুভ কামনা তোমার জন্য।

প্রসঙ্গত কিছুদিন আগেই ওয়ারফেজের মূল ভোকালিস্ট হিসেবে যোগদান করেছেন পলাশ নূর।

https://www.facebook.com/story.php?story_fbid=10218869530961200&id=1589816775

এই বিভাগের অন্য খবর

Back to top button