ধুনট উপজেলা

বগুড়া ধুনটের এক ব্যাক্তির মাদক সহ ছবি ভাইরাল

বগুড়ার ধুনট উপজেলা সদরের শাহাদৎ হোসেন নামের এক ব্যাক্তির ফেন্সিডিল সহ ছবি ফেসবুকে ভাইরাল হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাত ১২টার আগে ‘সবুজ ঘাস’ নামের একটি ফেসবুক আইডি থেকে ছবিটি পোস্ট করা হয়।সেখানে উল্লেখ করে লেখা হয় পুলিশ ও থানা ম্যানেজ করেই ব্যবসা করছেন শাহাদত।এমনকি সাথে আছে রাজনীতিবিদ ও।

বিজ্ঞাপন

শাহাদৎ হোসেন (৪৫) ধুনট পৌর এলাকার ৩নং ওয়ার্ডের দক্ষিণ অফিসার পাড়া (আদর্শপাড়া) গ্রামের ফজর আলীর ছেলে।

জানা যায়, ২০১৫ সালে জয়পুরহাট সদর থানা এলাকায় ফেন্সিডিল বোঝাই ট্রাকসহ শাহাদৎ হোসেনকে পুলিশ আটক করে। এরপরই মাদক ব্যবসায়ী হিসেবে পরিচিতি পায় শাহাদৎ। এ ঘটনায় জয়পুরহাট সদর থানায় দায়েরকৃত ১৯৭৪ সালের স্পেশাল পাওয়ার এ্যাক্টস এর ২৫-বি (বি) ধারায় তার বিরুদ্ধে একটি মামলা আদালতে বিচারাধীন রয়েছে। এছাড়া ধুনট থানায় ২০১৮ সালে জুয়া আইনে দায়েরকৃত একটি মামলা আদালতে বিচারাধীন রয়েছে।

সর্বশেষ ২০১৯ সালের ১৪ মে ধুনট থানা পুলিশ শাহাদৎ হোসেনকে নিজের বাড়ির পাশ থেকে দুই বোতল ফেন্সিডিলসহ আটক করে। এ ঘটনায় ধুনট থানায় তার বিরুদ্ধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে ধুনট থানায় একটি মামলা দায়ের হয়। ওই মামলায় দীর্ঘদিন কারাবাসের পর জামিনে আসে শাহাদৎ হোসেন। তারপর থেকে আবারো ফেন্সিডিল বিক্রি শুরু করে।

এ বিষয়ে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন জানান, শাহাদৎ হোসেন এলাকায় চিহ্নিত মাদক ব্যবসায়ী হিসেবে পরিচিত। ইতিপূর্বে সে একাধিকবার মাদকদ্রব্যসহ পুলিশ তাকে গ্রেফতার করেছে। সর্বশেষ সে জামিনে এসে পুলিশের চোখ ফাঁকি দিয়ে আবারো ফেন্সিডিল বিক্রি শুরু করেছে। তাকে গ্রেফতারের জন্য পুলিশ তৎপর রয়েছে। তবে ফেসবুকে পোস্ট হওয়া ফেন্সিডিল বিক্রির দৃশ্যটি তিনি এখনো দেখেননি।

এ বিভাগের অন্য খবর

Back to top button