বগুড়া সদর উপজেলা

বগুড়ায় আসবাবপত্র বহনের নামে মাদক ব্যবসা, ২ যুবক গ্রেফতার

বাসা-বাড়ীতে আসবাবপত্র পৌঁছে দেয়ার অন্তরালে মাদক ব্যবসা করে আসছিল দুই যুবক। পিকআপ ভ্যান নিয়ে নামে মাত্র দুই-একটা আসবাবপত্র নিয়ে নিদিষ্ট বাড়ী-বাড়ী যেতো। এরপর মাদক পৌঁছে দিয়ে আসতো। আইনশৃখংলা বাহিনীর লোকেরাও বিষয়টি টের পেত না। এভাবে বেশ কিছুদিন ধরে তারা মাদক ব্যবসা করে আসছিল।

বিজ্ঞাপন

কিন্তু বেশিদিন তারা এভাবে ব্যবসা করতে পারলনা। র‍্যাব-১২ এর ফাঁদে আটকা পড়ল তারা। বৃহস্পতিবার ভোরে র‍্যাব-১২ বগুড়ার একটি টিম তাদের বিপুল পরিমান মাদকসহ গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো-জয়পুরহাট সদর উপজেলার খনজনপুরের মৃত বাহার উদ্দিনের ছেলে সেলিম (২৮) ও একই জেলার চকশেমপুরের মৃত আবু তাহেরের ছেলে মমিন (২৯)।

এদিন ভোর সাড়ে চারটায় বগুড়া শহরের সিলিমপুরের বেলাইল এলাকার একটি বেসরকারি ক্লিনিকের সামনে থেকে তাদের গ্রেফতার করে। এসময় তাদের কাছে থেকে এক হাজার ৩৮ বোতল ফেন্সিডিল, দুই হাজার পিস নেশার জন্য ব্যবহৃত এ্যাম্পল, চারটি মোবাইল সেট, আটটি মোবাইলের সীম কার্ড ও নগদ তিন হাজার ছয়শ’ টাকাসহ একটি পিকআপ ভ্যান জব্দ করে র‍্যাব। পরে তাদের বিরুদ্ধে সদর থানায় মামলা দায়ের করা হয়।

র‍্যাব-১২ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল খাইরুল ইসলাম জানান, গ্রেফতারকৃতরা অভিনব কায়দায় মাদক ব্যবসা চালিয়ে আসছিল। তারা পিকআপ ভ্যানে করে বাড়ির আসবাবপত্র পরিবর্তনের অন্তরালে বাসায় গিয়ে মাদক পৌছে দিয়ে আসতো। তারা শুধুমাত্র বগুড়ায় নয় দেশের বিভিন্ন স্থানে গিয়ে এভাবে মাদকের চালান পৌঁছে দিয়ে আসছিল।

এ বিভাগের অন্য খবর

Back to top button
ভাষা নির্বাচন