উপজেলাবগুড়া সদর উপজেলা

বগুড়ায় দুইদিন ব্যাপী বিজয়োৎসব পালিত

কুটুরবাড়ি দ্যা নিউ মুন স্টার ক্লাবের আয়োজনে বিজয় দিবস পালিত

বগুড়ায় দুইদিন ব্যাপী পালিত হলো মহান বিজয় দিবস উপলক্ষে বিজয় উৎসব অনুষ্ঠান।

বিজ্ঞাপন

বগুড়া সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের কুটুরবাড়ি দ্যা নিউ মুন স্টার ক্লাব আয়োজিত ২৬ তম অধিবেশন বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরষ্কার বিতরণীর মধ্য দিয়ে শেষ হয়।

বিজ্ঞাপন

অনুষ্ঠানের প্রথম দিনে পবিত্র কোরআন তিলওয়াত, শহীদদের প্রতি শ্রদ্ধা,জাতীয় পতাকা উত্তলোন ও জাতীয় সংগীত পরিবেশনার মধ্য দিয়ে অনুষ্ঠান কর্মসূচি শুরু করেন ক্লাবের সদস্যবৃন্দ।

প্রথম দিন ১৬ ডিসেম্বর ২টি ক্যাটাগরীতে ক্রিকেট এবং ফুটবল খেলা অনুষ্ঠিত হয়। সান্ধ্যকালীন সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে প্রথম দিনের অনুষ্ঠান সমাপ্তি হয়।

অনুষ্ঠানের দ্বিতীয় ও শেষ দিন ১৭ ডিসেম্বর ছেলেদের দৌড়, হাই জাম্প,লং জাম্প,মোড়গের লড়াই,ব্যাঙ্গের দৌড় এবং মেয়েদের দৌড় প্রতিযোগিতা, দড়ি খেলা,সুয়ে সুতা পড়ানো খেলা অনুষ্ঠিত হয়।

সবার জন্য অনুষ্ঠিত হয় ধীরগতিতে সাইকেল চালানো,নাওছাড়া নদীপার,পুকুরেতে পানি হাঁস ধরে আনি এবং ভালবাসার দৌড় প্রতিযোগীতা।

অনুষ্ঠানে মূল আকর্ষণ ছিল গ্রাম বাংলার হারিয়ে যাওয়া হা-ডু-ডু খেলা এবং তৈলাক্ত কলাগাছ বেয়ে কলা ছিনিয়ে নিয়ে আসা।

হা-ডু-ডু খেলার দৃশ্য
তৈলাক্ত কলাগাছ বেয়ে কলা ছিনিয়ে নিয়ে আসার দৃশ্য

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বগুড়া জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও বগুড়া জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ সুলতান মাহমুদ খান রনি।
সভাপতিত্ব করেন দ্যা নিউ মুন স্টার ক্লাবের সভাপতি মোঃ শাহজাহান আলী প্রাং। অনুষ্ঠান পরিচালনায় ছিলেন মোঃ আতিকুর রহমান আতিক ও ক্লাবের সকল সদস্য বৃন্দ।

পরবর্তীতে প্রধান অতিথি অনুপস্থিত থাকায় ভারপ্রাপ্ত অতিথি হিসাবে অনুষ্ঠানের সভাপতি মোঃ শাহজাহান আলী খাঁন প্রতিযোগিদের মাঝে পুরষ্কার বিতরণ করে অনুষ্ঠান সমাপ্তি ঘোষণা করেন

এ বিভাগের অন্য খবর

Back to top button