খেলাধুলা

আজ পর্দা উঠবে বঙ্গবন্ধু বিপিএল ২০১৯ এর

বিজ্ঞাপন

বগুড়া লাইভ ডেস্কঃ বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকি উপলক্ষে এবার বিপিএল বিশেষভাবে আয়োজিত হতে চলেছে ৷

আজ রোববার বিকালে বহুল আকাঙ্ক্ষিত এ আসরের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আসরটির উদ্বোধন উপলক্ষে এদিন আয়োজন করা হয়েছে জমকালো সব অনুষ্ঠান।

এবার টিকিটিের দাম কমালেও মিলছে না দর্শকের সাড়া ৷ তবে দর্শকদের জন্য এ অনুষ্ঠানে টিকিটের সংখ্যা রাখা হয়েছে সীমিত। তবে শুধু মাঠে বসেই নয়, উদ্বোধনী অনুষ্ঠান দেখা যাবে টেলিভিশনের পর্দাতেও। যদিও এ উদ্বোধনী অনুষ্ঠান নিয়ে উন্মাদনা চোখে পড়ার মতো নয়। তবুও সবার উৎসুক চোখ খুঁজছে অনুষ্ঠানের সূচি।

সে সম্পর্কে গতকাল শনিবারই ধারণা পাওয়া গেছে বিপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান শেখ সোহেলের বক্তব্যে। তিনি জানিয়েছেন, রোববার দুপুর আড়াইটায় স্টেডিয়ামের ফটক খুলে দেয়া হবে। টিকিট প্রদর্শন করে দর্শকরা তখন থেকেই মাঠে প্রবেশ শুরু করতে পারবেন। তবে ফটক বন্ধ হয়ে যাবে সন্ধ্যা সাড়ে ৫টা বাজতেই।

সঙ্গীতশিল্পী সনু নিগম জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে তৈরি একটি বাংলা গান গেয়ে তার পরিবেশনা শুরু করবেন বলে জানান শেখ সোহেল ৷

তিনি আরও জানান, বিকাল পাঁচটায় বাংলাদেশি শিল্পীদের অংশগ্রহণের মধ্যদিয়ে শুরু হবে অনুষ্ঠান। সন্ধ্যা ৬টার সময় সঙ্গীত পরিবেশন করবেন জেমস। সাড়ে ৬টায় আসবেন মমতাজ। ৭টায় প্রধানমন্ত্রী এসে উদ্বোধন করবেন এবারের আসর। আর সোয়া ৭টায় সঙ্গীত পরিবেশন করবেন সনু নিগম। সাড়ে ৮টার দিকে মঞ্চ আলোকিত করবেন বলিউড হার্টথ্রুব ক্যাটরিনা কাইফ ও সালমান খান।

জমকালো এ আয়োজনের পর্দা আজ উঠলেও খেলা মাঠে গড়াচ্ছে না আজ ৷ আগামী ১১ ডিসেম্বর বুধবার চট্রগ্রাম চ্যালেন্জারস ও সিলেট থান্ডারের মধ্যকার ম্যাচ দিয়ে বঙ্গবন্ধু বিপিএল ২০১৯ এর ম্যাচ মাঠে গড়াবে ৷

এ বিভাগের অন্য খবর

Back to top button