খেলাধুলা

বগুড়ায় শুরু হচ্ছে ‘জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট’

বগুড়া জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এবং জেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় আগামি ২১ শে সেপ্টেম্বর থেকে বগুড়ায় শুরু হতে যাচ্ছে ‘জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট’ এর ২য় আসর। এদিন বিকাল ৩ টায় বগুড়া জেলা আওয়ামী লীগের প্রয়াত সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ মমতাজ উদ্দিন স্টেডিয়ামে আনুষ্ঠানিকভাবে এ টুর্ণামেন্টের উদ্বোধন করা হবে।

বিজ্ঞাপন

বুধবার বিকালে বগুড়া জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে এই বিষয়ে সাংবাদিকদের অবহিত করেন জেলা প্রশাসক ফয়েজ আহাম্মদ। তিনি জানান এই খেলায় মোট ১২টি উপজেলার শক্তিশালী ফুটবল দল অংশ নেবে। টুর্নামেন্টে বগুড়ার দক্ষ ফুটবল খেলোয়ারের পাশাপাশি প্রতিটি দলে ৫জন করে বহিরাগত তারকা ফুটবলারগন প্রতিদিনের খেলায় অংশগ্রহণ করবে।

জেলা প্রশাসক বলেন ফুটবলের হারানো ঐতিহ্য ফিরিয়ে আনতে এবং প্রচুর সংখ্যক ফুটবল পাগল দর্শকদের অতীত দিনের মতো আবারও মাঠমুখি করতে সামর্থ হবে এই টুর্নামেন্ট। এবারের টুর্নামেন্টের ব্যয় ধরা হয়েছে ১১লক্ষ টাকা। চ্যাম্পিয়ান দল পাবে ১ লক্ষ টাকা এবং রানার্স আপ দল পাবে ৫০ হাজার টাকার প্রাইজমানি। এছাড়াও চ্যাম্পিয়ান, রানার্স আপ ট্রফি, ম্যান অবদি ম্যাচ, ম্যান অব দি টুর্নামেন্ট এবং ব্যক্তিগত মেডেল। খেলা দেখতে কোন টিকিট থাকছে না।

উদ্বোধনী খেলায় আদমদীঘি উপজেলার সাথে মুখোমুখি লড়বে দুঁপচাচিয়া উপজেলা। সংবাদ সম্মেলনে এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক আবদুল মালেক, জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারন সম্পাদক সুলতান মাহমুদ খান রনি সহ ক্রীড়া সংস্থার অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্য খবর

Back to top button